একমাত্র গোলে জুভেন্টাসকে হারাল নাপোলি

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: সিরি-এ তে শনিবার নিজেদের মাঠে খেলতে নেমে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জুভেন্টাসকে ১-০ গোলে হারিয়েছে নাপোলি। ম্যাচের একমাত্র গোলটি আসে পেনাল্টি থেকে। ৩১তম মিনিটে এই গোলটি করেন লরেঞ্জো ইনসিগনে।

এই জয়ের পর ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে নাপোলি। আর এই হারের পর ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে জুভেন্টাস। ২২ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে মিলান। আর ২১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ইন্টার মিলান।

সব প্রতিযোগিতা মিলিয়ে ৮ ম্যাচে জুভেন্টাসের এটি প্রথম হার। দলটির ডিফেন্ডার জর্জিও চিয়েলিনি বক্সের মধ্যে নাপোলির আমির আররাহমানিকে ফাউল করায় পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। সেই পেনাল্টি থেকে গোল করেন ইনসিগনে।

ম্যাচের প্রথমার্ধে জুভেন্টাসকে তাদের স্বভাবসুলভ পারফরম্যান্স করতে দেখা যায়নি। কিন্তু দ্বিতীয়ার্ধে তারা সিরিয়াস হয়ে ওঠে। ফেডেরিসিও চিয়েসার দুর্দান্ত একটি আক্রমণ রুখে দেন নাপোলি গোলরক্ষক আলেক্স মেরেট। গোলের দেখা পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। হেড থেকে গোল করার দারুণ একটি সুযোগ মিস করেন তিনি।

এই ম্যাচে মাঠে নামার আগে সর্বশেষ সাত ম্যাচের মধ্যে জুভেন্টাস ছয়টিতে জিতেছিল ও একটিতে ড্র করেছিল। এমন ছন্দে থাকার পরও তারা এদিন হেরে গেল।

এদিন অন্য ম্যাচে মিলানকে ২-০ গোলে হারিয়েছে স্পেজিয়া। ম্যাচের প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে ৫৬তম মিনিটে গিউলিও মাগিওরের গোলে ১-০ গোলে লিড নেয় স্পেজিয়া। ৬৭তম মিনিটে সিমিওনে বাস্তোনি ব্যবধান দ্বিগুণ করেন। আর এই ব্যবধান ধরে রেখেই তারা জয় নিয়ে মাঠ ছাড়ে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *