একসঙ্গে পথচলার তিন বছর

বিনোদন

বিনোদন ডেস্ক :

ভারতীয় শোবিজ অঙ্গনের আলোচিত দম্পতি ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। ১১ ডিসেম্বর তাদের তৃতীয় বিবাহবার্ষিকী।

বিশেষ এই দিনে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে আনুশকার সঙ্গে বিয়ের একটি ছবি প্রকাশ করেছেন বিরাট। সাদা-কালো এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তিন বছর এবং সারাজীবন একসঙ্গে থাকার পথে।’ বিরাটের এই পোস্টে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের ভক্ত ও সহকর্মীরা।

আনুশকার সঙ্গে বিরাটের পরিচয় ২০১৩ সালে। একটি শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়ে তাদের বন্ধুত্ব হয়। এরপর তা ধীরে ধীরে প্রেমের সম্পর্কে গড়ায়। প্রেম নিয়ে ভক্ত এবং মিডিয়ার সঙ্গে দীর্ঘদিন লুকোচুরি খেলেছেন তারা।

এ লুকোচুরি খেলায় এগিয়ে ছিলেন আনুশকা। প্রেম নিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত মুখে টু শব্দটি পর্যন্ত করেননি এই অভিনেত্রী। অন্যদিকে, আনুশকার প্রতি নিজের ভালোবাসা অনেকবারই ব্যক্ত করেন বিরাট। বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখা যেতো। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই আনুশকার প্রতি তার ভালোলাগার কথা প্রকাশ করতেন বিরাট। একসঙ্গে ছুটি কাটাতেও যেতেন তারা।
এরপর সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০১৭ সালের ১১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

এদিকে কয়েকদিন পরেই বিরাট-আনুশকার ঘরে আসছে নতুন অতিথি। গত ২৭ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে আনুশকার মা হওয়ার খবর দেন এই দম্পতি।
বিরাটের সঙ্গে একটি ছবি পোস্ট করে আনুশকা লেখেন, ‘আমরা তিনজন, ২০২১ সালের জানুয়ারিতে আমাদের সন্তান আসছে।’

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *