এক গানেই খরচ ২৮ লাখ!

বিনোদন

বিনোদন ডেস্ক : ঈদুল ফিতরেই মুক্তি পেতে যাচ্ছে বছরের বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। আর সিনেমা মুক্তির কথা মাথায় রেখে একটি বিশেষ গান আসন্ন বিশ্ব ভালোবাসা দিবসে প্রকাশ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন। এটি সিনেমাটির প্রচারণামূলক কার্যক্রমের অংশ।

‘জানি তুমি ছিলে’ শিরোনামের গানটি গেয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সংগীত করেছেন অদিত রহমান। বিগ বাজেটের গানটি চিত্রায়িত হয়েছে দুবাই শহর ও মরু প্রান্তরে। এটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২৮ লাখ টাকা!

এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, ‘মিশন এক্সট্রিম’র একটি গান প্রকাশের অনুরোধ পাচ্ছিলাম অনেকদিন ধরে। তাই ভালোবাসা দিবসে সিনেমাটির সবচেয়ে ব্যয়বহুল রোমান্টিক গানটি প্রকাশ করতে যাচ্ছি। এই গানটি চিত্রায়নে বিন্দু পরিমাণ আপোষ করা হয়নি। গানটির সুর ও সংগীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে আমরা দর্শকদের জন্য দুর্দান্তসব চমক রাখার চেষ্টা করেছি। তাই শুধু দুবাইতে শুট করা ‘জানি তুমি ছিলে’ গানটির বাজেট ছুঁয়েছে ২৮ লাখ টাকা। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাতেও মালয়েশিয়ায় চিত্রায়িত ‘টুপ টাপ’ গানে আমাদের খরচ হয়েছিল ১৮ লাখ টাকা। আসলে গানের মান ও সৌন্দর্যের সাথে খরচের একটা সম্পর্ক থাকে। সব মিলিয়ে, এবার ঈদে এই গানটি একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস। তবে গানের ভিডিও ভার্সন পেতে সম্মানিত দর্শকদের আরও অপেক্ষা করতে হবে।

তিনি আরও জানান, আপাতত গানের লিরিক্যাল ভিডিওটি প্রকাশ করা হচ্ছে। তবে ভিডিও প্রকাশ করতে আরও কিছুদিন দর্শকদের অপেক্ষা করতে হবে।

এর আগে গত ডিসেম্বরে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করে প্রচারণা শুরু করা হয়।

আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’র প্রথম খণ্ড। গত বছর ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও বিশ্বব্যাপী করোনা মহামারি শুরু হওয়ায় পিছিয়ে যেতে বাধ্য হয় প্রযোজনা সংস্থাকে। সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *