এনসিসি ব্যাংকের নাসিরাবাদ শাখা উদ্বোধন

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

চট্টগ্রামের নাসিরাবাদে এনসিসি ব্যাংক এর ১২৩ তম শাখা গত বৃহস্পতিবার (১৫ জুলাই,২০২১) আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন প্রধান অতিথি হিসেবে শাখাটির কার্যক্রম উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এর সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ভাইস-চেয়ারম্যান মোঃ আবুল বাশার এবং পরিচালক মোঃ আবদুল আউয়াল উপস্থিত ছিলেন। এ সময় সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ ভার্চুয়ালী এবং ইয়াকুব গ্রুপের স্বত্বাধিকারী মোঃ ইয়াকুব আলী অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির ভাষণে চেয়ারম্যান এস. এম. আবু মহসীন বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের কাছে অঙ্গীকারাবদ্ধ। তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে সামগ্রিক উন্নয়নের কথা চিন্তা করে এনসিসি ব্যাংক এর শাখার কার্যক্রম সম্প্রসারিত করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের বাণিজ্যক রাজধানী চট্টগ্রামের নাসিরাবাদে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক কার্যক্রম শুরু করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবীদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বলেন, প্রতিযোগিতামূলক ব্যাংকিং ব্যবসায় উন্নততর গ্রাহক সেবা প্রদানে এনসিসি ব্যাংক প্রযুক্তির যথাযথ ব্যবহারকে অগ্রাধিকার দিয়ে আসছে। বর্তমানে ব্যাংকিং সেক্টরে এনসিসি ব্যাংক বিশ্বস্ততার প্রতীক। অনন্য কিছু প্রযুক্তি নির্ভর পণ্য ও সেবার মাধ্যমে ব্যাংকটি ইতিমধ্যে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। নাসিরাবাদ শাখা অত্র এলাকার ব্যবসায়িক কার্যক্রমে বিশেষত এসএমই, কর্রপোরেট, আমদানী-রপ্তানীসহ সকল খাতের সম্প্রসারণে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।  -প্র্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *