এনালগ যুগে ফিরছেন আমির

বিনোদন

ডেস্ক রিপোর্ট: বিশ্ব যখন ডিজিটালের পিছু ছুঁটছে ঠিক তখনি ডিজিটাল সব প্রযুক্তি ব্যবহার না করার শিদ্ধান্ত নিলেন বলিউড তারকা আমির খান। বেশ কিছু দিন আগে থেকেই শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়া ছাড়বেন তিনি।

আগেই সেই গুঞ্জনই সত্যি হলো। অবশেষে এবার ঘোষণা দিয়ে সোশ্যাল মিডিয়া ছাড়লেন তিনি।

সম্প্রতি তার ৫৬তম জন্মদিন পালন করেছেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। সোমবার (১৫ মার্চ) মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘জন্মদিনে ভালোবাসা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ। আমি পরিতৃপ্ত। আরেকটি খবর, সোশ্যাল মিডিয়ায় এটি আমার শেষ পোস্ট। মনে হচ্ছে আমি এতে খুবই সক্রিয় এবং এটি থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছি। আগে যেভাবে করতাম এখন আবার সেভাবে যোগাযোগ করব।’

এর আগে এই অভিনেতার ঘনিষ্ঠ একজন সূত্র জানান, আমির মনে করছেন তিনি সেলফোনে আসক্ত হয়ে পড়েছেন। এটি তার ব্যক্তি ও পেশাগত জীবনে প্রভাব ফেলছে। এজন্য তিনি ফোন থেকে দূরে থাকবেন এবং পুরোনো দিনের মতো জীবনযাপন করবেন। শুধু তাই নয়, লাল সিং চাড্ডা সিনেমা মুক্তি না পাওয়া পর্যন্ত তার সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টগুলো তার টিম সামলাবেন।

আমির খানে পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতে তার বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। আদভাইত চন্দন পরিচালিত সিনেমাটি চলতি বছর বড়দিন উপলক্ষে মুক্তির কথা রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *