এবারের আইপিএলে ২৫ উইকেট নিতে চান সাকিব

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ১৪তম আসরে অংশ নিতে এখন ভারতের মুম্বাইয়ে সাকিব আল হাসান। আগামী ৯ এপ্রিল পর্দা উঠবে এবারের আইপিএলের। আর সাকিবের কোয়ারেন্টাইন মুক্তি মিলবে আজ। গত ২৭ মার্চ ভারত গিয়ে সাতদিনের কোয়ারেন্টাইনে বন্দী সাকিব।

তবে কোয়ারেন্টাইনের সময়টা উপভোগ্য করতে বেশ কিছু লাইভ ইন্টারভিউ ও আড্ডায় অংশ নিয়েছেন সাকিব। যার সবশেষটি করা হয়েছে তার দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) পক্ষ থেকে। এবারের আইপিএলের নিলাম থেকে ৩ কোটি ২০ লাখ রুপির বিনিময়ে সাকিবকে কিনেছে কলকাতা।

শুক্রবার বিকেলে করা এ লাইভে সাকিবের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, আইপিএলে এবার তিনি ২৫ উইকেট নিতে চান নাকি ৫০০ রান করতে চান? উত্তরে সাকিব বেছে নিয়েছেন ২৫ উইকেটকে। তবে দুইটিই একসঙ্গে করতে পারলে সেটি দলের জন্য এবং নিজের জন্য আরও ভালো হবে বলেছেন তিনি।

সাকিবের বিশ্বাস ২৫ উইকেট নিতে পারলে চ্যাম্পিয়ন হবে কেকেআর। তার ভাষ্য, ‘২৫টির বেশি উইকেট (নিতে চাই)। আমি মনে করি ৫০০ রান অবশ্যই বড় অর্জন। তবে এটা নিশ্চিত করে না যে, আপনি ট্রফি জিতবেন। আমি যদি ২৫টি উইকেট নেই তাহলে আমরা নিশ্চিত ট্রফি জিতব। আমি যদি দুটোই করতে পারি কেকেআর এবং আমার জন্য ভালো হবে।’

উল্লেখ্য, আইপিএলের এক আসরে এখনও পর্যন্ত আড়াইশ রান বা ১৫ উইকেট নেয়া হয়নি সাকিবের। ২০১৮ সালের আসরে সর্বোচ্চ ১৪ উইকেট এবং একই বছর ব্যাট হাতে সর্বোচ্চ ২৩৯ রান করেছিলেন তিনি। ব্যক্তিগত পারফরম্যান্সের বিচারে এটিই সাকিবের সেরা আসর।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *