এবার আইপিএল লিগে যাচ্ছেন মোস্তাফিজ

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: সাকিবের পর এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যাচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তাকে আইপিএলে খেলার ছাড়পত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ মুহূর্তে নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ খেলছেন মোস্তাফিজ। সেখান থেকেই সুখবরটি পেলেন।

মোস্তাফিজের আইপিএল খেলা অবশ্য প্রায় নিশ্চিত ছিল।  কারণ শ্রীলংকা সফরে তিনি বিবেচনায় ছিলেন না।

এপ্রিলে লংকানদের বিপক্ষে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ।  সেই টেস্ট সিরিজের স্কোয়াডে মোস্তাফিজকে রাখা হবে না বলে আগেই ইঙ্গিত দিয়ে রেখেছিলেন নির্বাচকরা।
মোস্তাফিজের আগে এনওসি পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।  ৪৮ দিনের ছুটি নিয়ে ইতোমধ্যে কলকাতায় অবস্থান করছেন তিনি।

শ্রীলংকা সফরে না গিয়ে আইপিএল খেলতে যাওয়ার জন্য ছুটি চেয়েছিলেন সাকিব। সেটি নিয়ে ব্যাপক সমালোচনা হয়।  এ বিষয়ে প্রথমে মুখ না খুললেও পরে বিসিবি ও এর দুই পরিচালকের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেন সাকিব।  যা ক্রীড়াঙ্গনে তোলপাড় সৃষ্টি করে।

প্রসঙ্গত, ফ্রাঞ্চাইজি ক্রিকেটের জমজমাট আসর আইপিএলে বাংলাদেশের পক্ষ থেকে এবারের প্রতিনিধি সাকিব ও মোস্তাফিজ। ৩ কোটি ২৫ লাখ রুপিতে সাকিবকে দলে ভিড়িয়েছে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। আর ভিত্তিমূল্য ১ কোটিতে মোস্তাফিজকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও আইপিএলে খেলেছেন মোস্তাফিজ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *