এবার আর্থিক ক্ষতির সম্মুখীন শিল্পা

বিনোদন

ডেস্ক রিপোর্ট : স্বামী রাজ কুন্দ্র গ্রেপ্তারের পরে ভারতের ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার-৪’-এর শুটিং পিছিয়ে দিয়েছেন বলিউড ডিভা শিল্পা শেঠি। এই শোর অন্যতম বিচারক তিনি। সাময়িক অনুপস্থিতিতে বেশ বড় অঙ্কের আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন এ অভিনেত্রী।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, স্বামী রাজ কুন্দ্র গ্রেপ্তারের পরে ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’-এর শুটিং পিছিয়ে দেন শিল্পা শেঠি। শোয়ে তাঁর পরিবর্তে একটি পর্বে অতিথি বিচারক হিসেবে দেখা যায় কারিশমা কাপুরকে। আসন্ন পর্বে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখকে।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, আশা করা হচ্ছে, স্বামীর মামলা-সংক্রান্ত বিষয়াদি কাটিয়ে উঠলে এক মাসের মধ্যে শোয়ে ফিরতে পারেন শিল্পা শেঠি।

প্রতিবেদনে বলা হয়েছে, এই সাময়িক অনুপস্থিতির জন্য প্রায় দুই কোটি রুপির মতো আর্থিক ক্ষতিতে পড়তে যাচ্ছেন শিল্পা শেঠি। সূত্রটি পোর্টালটিকে আরও জানায়, ওই শোয়ে শিল্পা সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত বিচারক। প্রতি পর্বের জন্য তিনি নেন ১৮ থেকে ২২ লাখ রুপি।

চলতি বছরে মে মাসেও অবশ্য এই শো থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শিল্পা শেঠি। সে সময় তাঁর পরিবর্তে বিচারকের দায়িত্ব পালন করেন মালাইকা অরোরা।

শিল্পা শেঠি কুন্দ্র হিন্দি সিনেমায় ফিরেছেন ‘হাঙ্গামা টু’ দিয়ে, যেটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় ২৩ জুলাই। এতে শিল্পা ছাড়াও অভিনয় করেছেন মিজান, রাজপাল যাদব, আশুতোষ রানা, টিকু তালসানিয়াসহ অনেকে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *