এবার উইম্বলডন থেকে সরে দাড়ালেন সেরেনা

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: ক্যারিয়ারে আরো একটি গ্র্যান্ড স্লাম জয়ের নেশায় মত্ত হয়ে রয়েছেন আমেরিকান টেনিস কিংবদন্তি সেরেনা উইলিয়ামস। কিন্তু কাঙ্ক্ষিত শিরোপার দেখা পাচ্ছেন না বহুদিন ধরেই। ফরাসি ওপেনে সেমিতে উঠে বাদ পড়ার পর উইম্বলডনে বাজিমাত করতে চেয়েছিলেন। কিন্তু প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেলেন তিনি। তবে হেরে বাদ পড়েননি, চোটের কারণে এবারের উইম্বলডন যাত্রা এখানেই শেষ সেরেনার।

প্রথম রাউন্ডের ম্যাচে দাপুটে খেলা উপহার দিচ্ছিলেন ২৩টি গ্র্যান্ড স্লামের মালিক সেরেনা উইলিয়ামস। ৩-১ গেমে এগিয়ে ছিলেন এই মার্কিনি। তখনই ঘটে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। কোর্টের মধ্যে পিছলে পড়ে যান এবং আহত হন। বাঁ-পায়ের অ্যাঙ্কেলে চোট পান সেরেনা।

এরপর সাসনোভিচ প্রতিপক্ষ সেরেনার দুর্বলতার সুযোগ পেয়ে প্রথম সেটে ব্যবধান ৩-৩ করে ফেলে। এরপর আর খেলা চালিয়ে যেতে পারেননি সেরেনা। কাঁদতে কাঁদতেই অল ইংল্যান্ড ক্লাবের সেন্টার কোর্ট ছাড়েন ৩৯ বছর বয়সী সেরেনা। ফলে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয় সাসনোভিচের।

একই দিনে পা পিছলে কপাল পুড়েছে আদ্রিয়ান মানারিনোরও। নিজের ৩৩তম জন্মদিনে প্রতিদ্বন্দ্বী হিসেবে মানারিনো পেয়েছিলেন রজার ফেদেরারকে। প্রথম সেট হারলেও পরের দুই সেট জিতে এগিয়ে গিয়ে গিয়েছিলেন মানারিনো।

অবশ্য চতুর্থ সেটে অবশ্য ঘুরে দাঁড়ান ফেদেরার। এরপর পা পিছলে ইনজুরিতে পড়ে কোর্ট ছাড়েন মানারিনো। আর তাতে নিশ্চিত হয়ে যায় ৩৯ বছর বয়সী ফেদেরারের দ্বিতীয় রাউন্ডে ওঠা। মানারিনো যখন হার মেনে নেন ৬–৪, ৬–৭ (৩/৭), ৩–৬, ৬–২ গেমে সমতায় ছিল ম্যাচ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *