এবার চুক্তিভঙ্গের অভিযোগে রাজ-শিল্পার জরিমানা

বিনোদন

ডেস্ক রিপোর্ট : পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেপ্তার হয়ে এমনিতেই বিপদে রয়েছেন রাজ কুন্দ্রা। স্বস্তিতে নেই তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিও। তার বিরুদ্ধেও তদন্ত চলছে। তারই মাঝে এবার আর্থিক জরিমানার মুখে পড়তে হলো রাজ ও শিল্পাকে। ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগে তাদের তিন লাখ টাকা জরিমানা করেছে সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ।

এছাড়া জরিমানা করা হয়েছে রাজ কুন্দ্রার মালিকানাধীন ভিয়ান ইন্ডাস্ট্রিজকেও। এই প্রতিষ্ঠানের বিরুদ্ধে ২০১৩ সালের সেপ্টেম্বর থেকে ২০১৫ সালের ডিসেম্বরের মধ্যে যে তদন্ত চালানো হয়, তারই ভিত্তিতে এই নির্দেশ দিয়েছে সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ।

২০১৫ সালে চার ব্যক্তিকে পাঁচ লাখ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ডাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ ওঠে রাজ-শিল্পাদের বিরুদ্ধে। তার পরই তদন্তে নামে সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ।

পর্ণ ছবি বানানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন রাজ। তারপর থেকে একের পর এক অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। গত মঙ্গলবার তাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে পাঠায় আদালত। রাজের আইনজীবী আদালতে জামিনের আবেদন করেছিলেন। কিন্তু সেই আবেদন খারিজ করে দেয় মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

রাজের এই পর্নোগ্রাফিকাণ্ডে তার তারকা স্ত্রী শিল্পা শেঠিরও যোগ রয়েছে কিনা, তাও তদন্ত করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। ইতোমধ্যে তার বয়ান রেকর্ড করা হয়েছে। এছাড়া অভিনেত্রী শার্লিন চোপড়ার বয়ান রেকর্ড করেছেন পুলিশ, যিনি কিনা একসময় রাজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে পর্ন ছবিতে অভিনয় করতেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *