https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Salman-Jon-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

এবার মুখোমুখি সালমান-জন

বিনোদন

বিনোদন ডেস্ক : সালমান খান ও জন আব্রাহাম বলিউডের জনপ্রিয় দুইজন অভিনেতা। আসছে ঈদুল ফিতরে বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন তারা।

সালমান খানের পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। সম্প্রতি এই অভিনেতা ঘোষণা দিয়েছেন, আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। এতে সালমানের বিপরীতে আছেন দিশা পাটানি। এছাড়া জ্যাকি শ্রফ ও রণদীপ হুদাকেও দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা।

এদিকে, মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভারতের প্রজাতন্ত্র দিবসে তার ‘সত্যমেভ জয়তে টু’ সিনেমার মুক্তির তারিখ জানিয়েছেন জন আব্রাহাম। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভারতের জাতীয় পতাকা হাতে একটি ছবি পোস্ট করেন এই অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘সত্যমেভ জয়তে টু টিমের পক্ষ থেকে সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা। আগামী ১৪ মে, ২০২১ ঈদে সিনেমা হলে আসছি।’

অর্থাৎ একই দিনে মুক্তি পাচ্ছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ও ‘সত্যমেভ জয়তে টু’।

আরও পড়ুন : ২৬ বছর বয়সে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু!

বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, ‘সত্যমেভ জয়তে টু’ সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। মাত্র দুইদিনের শুটিং বাকি। মিলাপ জাভেরি পরিচালিত সিনেমাটিতে জনের বিপরীতে অভিনয় করছেন দিব্য খোসলা কুমার। এছাড়াও আছেন—মনোজ বাজপেয়ী, অনুপ সোনি, হার্স ছায়া প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *