এবার ৩ নায়িকার সঙ্গে রোমান্স করবেন ধানুশ!

বিনোদন

ডেস্ক রিপোর্ট : অবশেষে  আনুষ্ঠানিক ঘোষণা করা হলো তামিল তারকা ধানুশের ৪৪তম সিনেমার । বহুল প্রতীক্ষিত এ সিনেমার নাম ‘তিরুচিত্রাম্বলম’। এর আগে খবর বেরিয়েছিল, এ সিনেমায় দুই নায়িকার সঙ্গে রোমান্স করবেন ধানুশ। তবে নতুন খবর, এ সিনেমায় ধানুশের নায়িকা তিন জন।

ধানুশের হাতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এর আগে খবর বেরিয়েছিল, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা পরিচালক মিথরান জওহরের সঙ্গে নিজের ৪৪তম তামিল সিনেমায় অভিনয় করবেন। সেই গুঞ্জন সত্য হলো।

সিনেমাটি হবে বাণিজ্যিক ঘরানার এবং প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হতে পারে। সিনেমায় তিন নায়িকার সঙ্গে রোমান্স করবেন ধানুশ। তাঁরা হলেন—রাশি খান্না, প্রিয়া ভবানি শংকর ও নিথিয়া মেনন।

এর আগে খবর বেরিয়েছিল, মিথরান জওহরের এ সিনেমায় দেখা যাবে দুই জনপ্রিয় অভিনেত্রীকে আর এ দুই নায়িকার সঙ্গে সিনেমায় রোমান্স করবেন ধানুশ। তাঁরা হলেন—রাশি খান্না ও প্রিয়া ভবানি শংকর। এবার যুক্ত হলেন নিথিয়া মেনন।

সিনেমাটি নির্মাণ হবে সান পিকচার্সের ব্যানারে। জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর এ সিনেমায় কাজ করবেন।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ধানুশকে আগামীতে হলিউডের সিনেমা ‘দ্য গ্রে ম্যান’-এ দেখা যাবে, যেটি পরিচালনা করছেন রুশো ব্রাদার্স। এতে অভিনয় করবেন রায়ান গোসলিং ও ক্রিস ইভানস। এ ছাড়া আনন্দ এল রাই পরিচালিত ‘অতরঙ্গি রে’ সিনেমায় দেখা যাবে তাঁকে। শেখর কাম্মুলা ও কার্তিক নরেনের সিনেমায়ও দেখা যাবে এ তারকাকে। ধানুশ বর্তমানে তাঁর ৪৩তম তামিল সিনেমা ‘মারান’-এরও শুটিং করছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *