কক্সবাজারের এসপি মাসুদ হোসেনকে রাজশাহীতে বদলি

Uncategorized

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেনকে বদলি করে রাজশাহীর পুলিশ সুপার করা হয়েছে। আর ঝিনাইদহের এসপি মো. হাসানুজ্জামানকে কক্সবাজার জেলা পুলিশের দায়িত্ব দিয়েছে সরকার।

বুধবার স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

গত ৩১ জুলাই টেকনাফের মেরিন ড্রাইভে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ পুলিশের গুলিতে নিহতের ঘটনায় সমালোচিত হন জেলা পুলিশের সর্বোচ্চ এই কর্মকর্তা। মেজর সিনহা নিহতের পর এসপির সঙ্গে জেলা পুলিশের একাধিক কর্মকর্তার কথোপকথন ফাঁস হয়। যেটা গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়।

গত ১০ সেপ্টেম্বর নিহত সিনহার বোন এসপি মাসুদকে আসামি করতে আদালতে একটি আবেদন করেন। তবে আদালত সেই আবেদন খারিজ করে দেয়।

একই আদেশে পুলিশের আরও পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এরমধ্যে খুলনা মহানগরীর পুলিশ কমিশনার খন্দকার লুৎফর কবিরকে গাজীপুর মহানগরীর পুলিশ কমিশনার, পুলিশের বিশেষ শাখা-এসবির উপ-পুলিশ মহাপরিদর্শক মো. মাসুদুর রহমান ভূঞাকে খুলনা মহানগরীর পুলিশ কমিশনার, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মুনতাসিরুল ইসলামকে ঝিনাইদহের পুলিশ সুপার, ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামানকে কক্সবাজার, রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহকে ডিএমপির উপ-কমিশনার (ডিসি) হিসেবে বদলি করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *