কঙ্গনা’র বিরুদ্ধে আইনজীবীর মামলা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: কৃষকদের ‘জঙ্গি’, ‘সন্ত্রাসবাদী’ বলায় বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন হর্ষবর্ধন পাটিল নামে কর্ণাটকের এক আইনজীবী ।

তার অভিযোগ, ‘জঙ্গি’, ‘সন্ত্রাসবাদী’ তকমা দিয়ে কৃষকদের অপমান করেছেন কঙ্গনা। এছাড়া আন্দোলন নিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করে তিনি কৃষকদের মধ্যে বিভেদ সৃষ্টির চেষ্টায় মগ্ন।’

সম্প্রতি ভারতের কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে টুইট করেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। ওই টুইটের প্রেক্ষিতে কঙ্গনা আন্দোলনকারী কৃষকদের ‘জঙ্গি’, ‘সন্ত্রাসবাদী’ বলে গালমন্দ করেন তার নিজের টুইটারে। নায়িকার ওই টুইট প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। কৃষকদের নিয়ে কঙ্গনা কীভাবে এমন মন্তব্য করতে পারেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন।

এদিকে, কৃষকদের পাশাপাশি কঙ্গনা তোপ দাগেন মার্কিন গায়িকা রিহানার বিরুদ্ধে। একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে তিনি বলেন, কৃষকদের পক্ষে কথা বলার জন্য রিহানা ১০০ কোটি রুপি নিয়েছেন। যদিও কোন তথ্য প্রমাণের জেরে রিহানার বিরুদ্ধে এই ধরনের বিস্ফোরক দাবি করেন কঙ্গনা, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

ওই সাক্ষাৎকারে কঙ্গনা আরও বলেন, করোনা মহামারির জেরে যখন মার্কিন মুলুক জর্জরিত, সেই সময় কেন মুখ খোলেননি রিহানা। এমনকী, ক্যাপিটল হিলে হামলার সময়ও মুখ বন্ধ করে ছিলেন পপ তারকা। তাহলে হঠাৎ করে কেন ভারতের কৃষক আন্দোলন নিয়ে তিনি কথা বলতে আসলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *