কঠিন রাস্তা সুন্দর গন্তব্যে পৌঁছায়: শ্রাবন্তী

বিনোদন

বিনোদন ডেস্ক: গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বামী রোশ সিং তার মধ্যেই নেট দুনিয়ায় ঘোরপাক খাচ্ছিল তাদের আলাদা থাকার বিভিন্ন খবর । এ সংসারটাও টিকবে না নায়িকার। কিন্তু অবশেষে বোধহয় বরফ গলতে শুরু করেছেন। শোনা যাচ্ছে, আবারও শ্রাবন্তীর কাছে ফিরতে চলেছেন রোশন।

সম্প্রতি শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে একটি পোস্টে লেখেন, ‘কঠিন রাস্তা সব সময়েই সুন্দর গন্তব্যে পৌঁছে দেয়।’ একই দিনে একটি ভিডিও-ও পোস্ট করেন নায়িকা। তাতে অবশ্য বিবরণ নেই। শুধু একটা গান। সেই গানের অর্থ শ্রাবন্তী স্পষ্ট না করলেও চোখের ইশারায় অনেকেরই সন্দেহ হয়েছিল মানুষটা রোশন হলেও হতে পারে।

এরপর সোমবার শ্রাবন্তী যে পোস্টটি করেন, তাতে ব্যাপারটা আরও স্পষ্ট হয়ে যায়। পাহাড়ি নদীর ধারে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ভেতরের উজ্জ্বলতাকে স্তিমিত করার ক্ষমতা কারও নেই। মন্তব্যটির মধ্যে কোথাও যেন একটা জিতে যাওয়ার, সাফল্য পাওয়ার আঁচ পাচ্ছেন এই নায়িকার ভক্তরা।

সবার একটাই প্রশ্ন, তবে কি শ্রাবন্তীর কাছে ফিরতে চলেছেন রোশন? নতুন বছরে নতুন রেজলিউশন নিয়ে! সে কথা অবশ্য সময়ই বলবে। আপাতত শ্রাবন্তীর ছবির বিবরণ দেখে আশায় বাঁচা ছাড়া অন্য উপায় নেই তার ভক্তদের।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *