কত টাকার মালিক ধানুশ, কত তার পারিশ্রমিক?

বিনোদন

ডেস্ক রিপোর্ট : তামিল চলচ্চিত্র অঙ্গনের অন্যতম জনপ্রিয় তারকা ধানুশ। কলিউডি সিনেমায় নিজের আসন পাকা করে নিয়েছেন অভিনয়দক্ষতা দিয়ে। মেগাস্টার রজনীকান্তের জামাতা তিনি। তবে এই পরিচয় ক্যারিয়ারের জন্য বিশেষ নয়। নিজ গুণেই সফল তারকা তিনি। বিশ্বজুড়ে রয়েছে তাঁর অনুরাগী।

আগামীকাল জন্মদিন উপলক্ষে আমরা জেনে নিতে পারি, ধানুশের কত টাকার সম্পত্তি রয়েছে। বিলাসবহুল গাড়িই বা রয়েছে কয়টি এবং তাঁর সিনেমা সম্পর্কেও জানব। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের প্রতিবেদন অনুযায়ী আসুন একবার চোখ বুলিয়ে নিই—

ধানুশের সম্পত্তি

তামিল তারকা ধানুশের নেট সম্পত্তিমূল্য প্রায় ১৪৫ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ১৬৫ কোটি টাকার বেশি। পত্রপত্রিকার খবর, প্রতি সিনেমায় ধানুশ পারিশ্রমিক নেন ১২ থেকে ১৫ কোটি রুপি। তবে ধানুশ নাকি তাঁর পরবর্তী সিনেমার জন্য ৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন, এ সিনেমা পরিচালনা করবেন শেখর কাম্মুলা। এ ছাড়া অনেক ব্র্যান্ডের সঙ্গে চুক্তি রয়েছে তাঁর। প্রতি এনডোর্সমেন্টে তিনি প্রায় দুই কোটি রুপি করে নেন (ব্র্যান্ডের ওপর নির্ভরশীল)।

বিলাসবহুল গাড়ি

বেশ কয়েকটি দামি গাড়ি রয়েছে ধানুশের। যেমন—রোলস রয়েস ঘোস্ট (৭ কোটি রুপি), ফোর্ড মাসট্যাং জিটি (৭৫ লাখ রুপি), বেন্টলি কন্টিনেন্টাল ফ্লাইং স্পার (৩.৪০ কোটি রুপি), অডি এ৮ (১.৬০ কোটি রুপি) ও জাগুয়ার এক্সই (৪৫ লাখ রুপি)।

পুরস্কার

ধানুশ দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আর ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন পাঁচ বার।

আগামী প্রকল্প

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ধানুশকে আগামীতে হলিউডের সিনেমা ‘দ্য গ্রে ম্যান’-এ দেখা যাবে, যেটি পরিচালনা করছেন রুশো ব্রাদার্স। এতে অভিনয় করবেন রায়ান গোসলিং ও ক্রিস ইভানস। এ ছাড়া আনন্দ এল রাই পরিচালিত ‘অতরঙ্গি রে’ সিনেমায় দেখা যাবে তাঁকে। শেখর কাম্মুলা ও কার্তিক নরেনের সিনেমায়ও দেখা যাবে এ তারকাকে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *