কদমতলীতে ৩ খুন: মেয়ে ও জামাতার বিরুদ্ধে মামলা

আইন আদালত

ডেস্ক রিপোর্ট: রাজধানীর কদমতলীতে মা-বাবা ও বোনকে হত্যার ঘটনায় আটক মেহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা হয়েছে।

মুনের বড় চাচা সাখাওয়াত হোসেন বাদী হয়ে এই মামলা করেন। রবিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর।

এর আগে পরকীয়া ও সম্পত্তি বিরোধে বাবা-মা ও ছোট বোনকে হত্যা করে বড় বোন মুন। হত্যার পর ৯৯৯ এ ফোন করে জানানো হয় সে তিনজনকে হত্যা করেছে। দ্রুত পুলিশ পাঠানো হোক। না হলে মিতু তার স্বামী শফিকুলকে হত্যা করবে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে নিহত তিনজনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পরবর্তীতে মিতু ও তার স্বামী শফিকুলকে আটক হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন, মাসুদ রানা, তার স্ত্রী মৌসুমী আক্তার এবং তাদের মেয়ে জান্নাতুল।

কদমতলী থানার ওসি বলেন, নিহত মাসুদ রানার বড় ভাই ও আটক মেহজাবিন ইসলাম মুনের বড় চাচা সাখাওয়াত হোসেন বাদী হয়ে মেহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গতকালই মেহজাবিন ইসলাম মুনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর তার স্বামী শফিকুল ইসলাম আহত অবস্থায় ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। তাকে পুলিশি পাহারায় রাখা হয়েছে। সুস্থ হলে তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *