কমলা বিকিনিতে ডুবছে আলিয়া

বিনোদন

ডেস্ক রিপোর্ট: করোনার কারণে বর্তমানে প্রেমিক রণবীর কাপুরের থেকে আলাদা রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এই সময়টা তিনি নিজের মতো করে কাটাচ্ছেন। তারই এক ঝলক দেখা গেল তার ইনস্টাগ্রাম পোস্টে। সেখানে একটি ছবি পোস্ট করেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ অভিনেত্রী। ওই ছবিতে তিনি ধরা দিয়েছেন কমলা বিকিনিতে।

ছবিতে দেখা যায়, নীল পানিতে অনেকটা গভীরে গিয়ে সাঁতার কাটছেন আলিয়া। খোলা চুল এবং কমলা বিকিনিতে পানির নীচেই পোজ দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘এই দিনটি ছিল জীবনের সেরা’। আলিয়ার এই ছবি দেখে আপ্লুত তার অনুরাগীরা। অভিনেত্রীকে ‘মৎস্যকন্যা’ আখ্যা দিয়েছেন তারা।

তবে সম্ভবত এই ছবিটি আলিয়া ভাটের ‘থ্রোব্যাক’ ছবি। মানে পুরোনো ছবি। কয়েক মাস আগে বন্ধুদের সঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়ে এই একই বিকিনি পরে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। নিভৃতবাস কাটিয়ে হয়তো আবার ঘুরতে যাওয়ার ইচ্ছা ফিরে আসছে মহেশ ভাট-কন্যার মনে।

গত বছর ভারতে লকডাউন ঘোষণার পর থেকেই অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতে শুরু করেন আলিয়া। সম্প্রতি রণবীর করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তিনি করোনা নেগেটিভ। আপাতত তাই প্রেমিকের থেকে আলাদা রয়েছেন আলিয়া। রণবীর করোনামুক্ত হলেই আবারও তারা এক হবেন।

কাজের ক্ষেত্রে বর্তমানে আলিয়া ব্যস্ত দক্ষিণের ‘বাহুবলী’ খ্যাত নির্মাতা এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবির কাজ নিয়ে। সেখানে তাকে ‘সীতা’র বেশে দেখা যাবে। এই ছবিতে আলিয়ার বিপরীতে রয়েছেন দক্ষিণী তারকা রামচরণ এবং জুনিয়র এনটিআর। আরও আছেন বলিউড সুপারস্টার অজয় দেবগণ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *