কম দামে মিলবে স্যামসাংয়ের ৫জি ফোন

তথ্য প্রযুক্তি

তথ্য প্রযুক্তি ডেস্ক : গ্রাহকদের অপেক্ষার অবসান ঘটিয়ে আন্তর্জাতিক বাজারে স্যামসাং নিয়ে এল সাশ্রয়ী মূল্যের ‘গ্যালাক্সি এ৩২’ ৫জি স্মার্টফোন। এই ফোনে প্রসেসর হিসেবে থাকছে ২ গিগাহার্জের অক্টাকোর মিডিয়াটেক ডায়মেনসিটি ৭২০ চিপসেট। ফোনটিতে ৬.৫ ইঞ্চির ইনফিনিটি-ভি টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজোলিউশন এইচডি প্লাস।

এই ফোনে অপারেটিং সিস্টেমে অ্যানড্রয়েড ভিত্তিক ওয়ানেইউআই ইন্টারফেস থাকছে। ব্যাকআপের জন্য ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে, যা ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ৪ ও ৬ জিবি র‌্যাম ভার্সনে ফোনটি বাজারে পাওয়া যাবে।

স্যামসাংয়ের অন্যান্য মডেলের মতোই নতুন এই ফোনের ক্যামেরা সেটআপ দুর্দান্ত। কোয়াড-ক্যামেরা সেটআপের এই ফোনের প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেলের। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই গ্যালাক্সি হ্যান্ডসেটে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড শ্যুটার, একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং আর একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সরও রয়েছে। ফোনটির মেইন সেন্সর ১০ এক্স পর্যন্ত জ়ুম এবং অটোফোকাস সাপোর্ট করে। সেলফির জন্য ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *