করোনায় মসিক কর্মচারী ইউনিয়নের সভাপতির মৃত্যু

করোনায় মসিক কর্মচারী ইউনিয়নের সভাপতির মৃত্যু

সারাবাংলা

ময়মনসিংহ অফিস : করোনায় আক্রান্ত হয়ে অধুনালুপ্ত ময়মনসিংহ পৌরসভা কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বর্তমান ময়মনসিংহ সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের সভাপতি, মুজিব আর্দশের সৈনিক, আওয়ামী লীগের দুঃসময়ের কর্মী সরোয়ার আলম সরোয়ার (৬৫) ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি…রাজিউন)।
শুক্রবার ভোর রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, ৪ কন্যা সহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন যাবৎ তিনি হার্টের রোগে ভুগছিলেন। শুক্রবার বাদ জুম্মা ময়মনসিংহ বড় মসজিদ প্রাঙ্গণে এবং বাদ আছর কালিবাড়ি কবরস্থান জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাযা শেষে কালিবাড়ি গোরস্থানে তার লাশ দাফন করা হয়। তার বাসা নগরীর বড়কালিবাড়ীর চুন্নুমিয়া বাইলেনে।
এদিকে ময়মনসিংহ বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডা. মো. শাহ আলম জানান, গত চব্বিশ ঘণ্টায় ময়মনসিংহ বিভাগে ৯ জন করোরায় আত্রান্ত হয়েছে। তার মধ্যে জেলা ওয়ারি করোনায় আক্রান্ত ময়মনসিংহে ৬ জন ও জামালপুরে ৩জন। করোনায় ২৪ নভেম্বর পর্যন্ত এই বিভাগে ৭৫ হাজার ৪৯৮ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট করোনায় আক্রান্ত হয়েছে ৭ হাজার ৯১জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ৬২৩ জন। তার ম্েযধ মৃত্যুবরণ করেছে ৮৩ জন ।
অধুনালুপ্ত ময়মনসিংহ পৌরসভা কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বর্তমান ময়মনসিংহ সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের সভাপতি মুজিব আর্দশের সৈনিক, আওয়ামী লীগের দুঃসময়ের ত্যাগী কর্মী সরোয়ার আলম সরোয়ার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমববেদনা জ্ঞাপন করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *