করোনার থাবায় স্থগিত বেঙ্গালুরু-কলকাতার আইপিএল ম্যাচ

খেলাধুলা জাতীয়

ডেস্ক রিপোর্ট: আজ সোমবার নিজেদের অষ্টম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হওয়ার কথা কলকাতা নাইট রাইডার্সের। তবে আহমেদাবাদে অনুষ্ঠেয় এ ম্যাচটি স্থগিত করে দেওয়া হচ্ছে। ধারণা করা হচ্ছে, মূলত খেলোয়াড়দের শরীরে করোনাভাইরাসের সংক্রমণের কারণেই এ সিদ্ধান্ত নেওয়া হচ্ছে, জানিয়েছে ক্রিকবাজ।

ভারতের করোনা পরিস্থিতি দিনে দিনে হাঁটছে খারাপের পথেই। সর্বশেষ রিপোর্ট অনুযায়ী করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৩ লাখ ৬৯ হাজার মানুষ আর মৃত্যু হয়েছে ৩৪১৭ জন মানুষের। এমন পরিস্থিতিতেও আইপিএল চালিয়ে যাওয়াটা সমালোচনার মুখে পড়ে গিয়েছিল অনেক আগেই। তবে বিসিসিআই তাতে কান দিচ্ছিল না আদৌ।

অবশেষে মাঠের ক্রিকেটেও থাবা পড়েছে করোনাভাইরাসের। স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানাচ্ছে, দুই দলের কোনো একটির খেলোয়াড়ের শরীরে পাওয়া গেছে করোনার অস্তিত্ব। আর তাতেই স্থগিতাদেশের শঙ্কায় আছে কলকাতা ও বেঙ্গালুরুর ম্যাচটি।

বিসিসিআইয়ের নির্ভরযোগ্য সূত্র ধরে ক্রিকবাজ জানাচ্ছে, বোর্ড অফিস থেকে ইতোমধ্যেই ম্যাচটির ভেন্যু আহমেদাবাদে ও স্থানীয় আয়োজক, গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জিসিএ) সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হয়েছে, যার মুখ্য বিষয়ই ছিল ম্যাচটির স্থগিতাদেশ। পরিবর্তিত সূচিতে ম্যাচটি কখন হবে, এ বিষয়ে আজ বিকালে ঘোষণা আসতে পারে বলে বিসিসিআই থেকে জিসিএ সদস্যদের জানানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *