করোনা আক্রান্তদের সহায়তায় দল গঠন করলেন রাবিনা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: বিশ্বে করোনার তাণ্ডব শুরু হওয়ার পর থেকেই পর্দার আড়ালে থেকে সক্রিয়ভাবে কাজ করে আসছেন বলিউডের নম্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন। অসহায় হয়ে যারা অভিনেত্রীর কাছে সাহায্য চেয়েছেন প্রত্যেককে সহায়তা করেছেন। অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিয়েছেন।

আরও একবার তিনি একই ভূমিকায়। গত কয়েক দিনে সাধারণ মানুষের সাহায্যের আর্জিতে ফোন কল, মেসেজে থেকে শুরু করে তার সোশ্যাল মিডিয়ার টাইম লাইন ভরে গেছে। তাই করোনা মহামারিতে সাধারণ মানুষকে সহায়তা করার জন্য কাছের বন্ধুদের নিয়ে একটি দল গঠন করেছেন নায়িকা।

অক্সিজেনের আকাল দেখা দিয়েছে ভারতের হাসপাতালগুলোতে। গত কয়েক দিনে অসংখ্য করোনা রোগীর মৃত্যু হয়েছে অক্সিজেনের অভাবে। তাই ৩০০ সিলিন্ডার অক্সিজেনের ব্যবস্থা করেছেন অভিনেত্রী।

তিনি বলেছেন, ‘দেশের এই অক্সিজেন ক্রাইসিসের সময় হাসপাতালগুলোতে অক্সিজেন দেয়ার জন্য বড় অংকের টাকা দাবি করছে। যা দেয়া অধিকাংশ মানুষের পক্ষেই সম্ভব হচ্ছে না। তাই আমাদের প্রথম সারির ৩০০ সিলিন্ডার অক্সিজেন পাঠানো হচ্ছে দিল্লিতে। পুলিশ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে আমরা যোগাযোগ রাখছি, যাতে ওই অক্সিজেন প্রয়োজনে সাধারণ মানুষ পেয়ে থাকে।’

রবিনার কথায়, ‘এই মুহূর্তে যা হচ্ছে তা একেবারেই অবিশ্বাস্য। যাদের টাকা আছে তারা অক্সিজেন, ওষুধ সব কিছুই কিনতে পারছেন। কিন্তু যাদের টাকা নেই তারা কেন বঞ্চিত হবে। তাই আমি এবং আমার টিম সবসময় চেষ্টা করছি অক্সিজেন কিট, অক্সিজেন সিলিন্ডার যথাসম্ভব জোগান দেয়ার। সবার কাছে আমার অনুরোধ, আপনারা একে অপরকে সহায়তা করতে উৎসাহ দেখান।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *