কলমাকান্দায় প্রতিপক্ষের ওপর হামলা : ভাঙচুর

সারাবাংলা

শফিকুল ইসলাম কুদ্দুস, নেত্রকোনা থেকে :
নেত্রকোনার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের পাশে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনের দোকানে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে বোবাহালা গ্রামের নরেশ চন্দ্র চন্দ, সুবোধ চন্দ্র চন্দ, সুজিত চন্দ, মিটন চন্দ ও সৈকত চন্দসহ তার লোকজনের বিরুদ্ধে। এ ব্যাপারে সিধলী গ্রামের আনোয়ার হোসেন কলমাকান্দা থানায় শুক্রবার রাতে রিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, জেলার কলমাকান্দার সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের পাশে জমি নিয়ে সিধলী গ্রামের আনোয়ার হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বোবাহালা গ্রামের নরেশ চন্দ্র চন্দ, সুবোধ চন্দ্র চন্দদের বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার ভোরে নরেশ চন্দ্র চন্দ, সুবোধ চন্দ্র চন্দ, সুজিত চন্দ, মিটন চন্দ ও সৈকত চন্দসহ অজ্ঞাত ৭-৮জন দেশীয় অস্ত্র নিয়ে আনোয়ার হোসেনের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। এতে প্রায় ১৫ হাজার টাকার ক্ষতি সাধন হয়। হামলাকারীদের অস্ত্রের আঘাতে আনোয়ার হোসেন, তার ভাই রেজাউল করিম, ডালিম হোসেন আহত হন।

তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। তাদের ডাক চিৎকার শুনে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবদুল জলির ও এএসআই মফিজুল ইসলামসহ কয়েকজন পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে হামলাকারীরা চলে যায়। যাওয়ার সময় আনোয়ার হোসেন ও তার লোকজনকে খুন, জখম করার হুমকি প্রদর্শণ করে। কলমাকান্দা থানার ওসি এটিএম মাহমুদুল হক অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে দেখে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *