কলেজে গিয়ে কেক কাটলেন নুসরাত

বিনোদন

বিনোদন ডেস্ক: ব্যক্তিগত জীবন নিয়ে অনেক তো লুকোচুরি খেললেন ওপার বাংলার অভিনেত্রী নুসরাত জাহান! তবে এখন পুরোদমে কাজে নেমে পড়েছেন তিনি। ক্যামেরার সামনে ও পেছনে- দুই জায়গাতেই ব্যস্ততায় কাটছে তার সময়। অভিনেত্রীর বাইরে নুসরাতের আরেক পরিচয় তিনি পশ্চিমবঙ্গের বসিরহাটের সংসদ সদস্য। তাই তাকে নিজের নির্বাচনী এলাকায় প্রায়ই যেতে দেখা যায়।

করোনা পরিস্থিতি কাটিয়ে পশ্চিমবঙ্গে বুধবার ( ১৭ নভেম্বর) খোলা হয়েছে স্কুল-কলেজ। আর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রথমদিনই অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত হাজির হয়েছেন বসিরহাট স্কুল ও বসিরহাট কলেজে। দীর্ঘ ২০ মাস পর কলেজ খোলার প্রথম দিনে এই তারকা-নেত্রীকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বসিরহাট কলেজের শিক্ষার্থীরা। তাৎপর্যভাবে দিনটি ছিল বসিরহাট কলেজের ৭৫তম জন্মদিন।

তই সেই উপলক্ষে কলেজে কেক কেটে দিনটি উদযাপন করেন কলেজ পরিচালন সমিতির সভাপতি নুসরাত জাহান। এই তারকা নিজের হাতে কেক খাইয়ে দেন শিক্ষার্থীদের। এছাড়া সবার পড়াশোনার খোঁজ নেন।

এদিকে সম্প্রতি নুসরাত একটি কলকাতার বেসরকারি এফএম রেডিওর এক অনুষ্ঠানের সঞ্চালক হয়েছেন। অনুষ্ঠানের নাম ‘ইশক উইথ নুসরাত’। মোট ৬টি পর্বে ভাগ করা হয়েছে এই অনুষ্ঠানের কথোপকথনগুলি।

নুসরাত আড্ডায় মাতবেন পাঁচ জন অতিথির সঙ্গে। মজার ব্যাপার হচ্ছে, অনুষ্ঠানের ছয় নাম্বার পর্বে নুসরাত থাকবেন একা। কথা বলবেন শুধুমাত্র তার অনুরাগীদের সঙ্গে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *