কাজী হায়াতের ৫১তম সিনেমা ‘জয় বাংলা’য় বাপ্পী-মিতু

বিনোদন

ডেস্ক রিপোর্ট : শোবিজের প্রিয়মুখ জাহারা মিতু। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমায় অভিনয় করে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ তার। এরপর ‘কমান্ডো’ নামের আরেকটি সিনেমায় কলকাতার নায়ক দেবের নায়িকা হয়েছেন। সম্প্রতি যুগল পরিচালক অপূর্ব-রানার ‘যন্ত্রণা’ ছবিতে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবির শুটিং শুরু হওয়ার আগেই বাপ্পীর বিপরীতে আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন জাহারা মিতু।

জানা গেছে, সরকারি অনুদানে নির্মিতব্য এই ছবিটি পরিচালনা করবেন বর্ষীয়ান পরিচালক কাজী হায়াৎ। ছবিটির নাম রাখা হয়েছে ‘জয় বাংলা’। মুক্তিযুদ্ধ নিয়ে প্রখ্যাত সাহিত্যিক ও অধ্যাপক মুনতাসির মামুনের কিশোর উপন্যাস ‘জয় বাংলা’ অবলম্বনে সিনেমাটি বানাচ্ছেন কাজী হায়াৎ।

নতুন এই ছবিতে চু্ক্তিবদ্ধ হওয়ার পর বাপ্পী চৌধুরী গণমাধ্যমকে বলেন, মুনতাসির মামুন স্যারের ‘জয় বাংলা’ উপন্যাস নিয়ে নতুন করে বলার কিছু নেই। এটি পর্দায় উপস্থাপন করবেন কাজী হায়াতের মতো বড় নির্মাতা। তাদের সঙ্গে যুক্ত হতে পারা সৌভাগ্যের মনে করছি। আমার চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতে যা যা করা দরকার সবই করবো।

‘জয় বাংলা’ হতে যাচ্ছে কাজী হায়াতের ৫১তম সিনেমা। তার ছবিতে সম্পৃক্ত হওয়ার বিষয়টি গর্বের বলে মনে করছেন জাহারা মিতুও। তিনি গণমাধ্যমকে বলেন, ‘জয় বাংলা’ আমার অনেক আগেই পড়া। আমার প্রিয় উপন্যাসের তালিকায় এটি অন্যতম। সেই উপন্যাসে এবার অভিনয় করব। ভাবতেই ভালো লাগা কাজ করছে। সবার দোয়া চাই, যেনো চরিত্রটি ফুটিয়ে তুলতে পারি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *