কাজ নেই, সংসার নিয়েই ব্যস্ত কাজল

বিনোদন

ডেস্ক রিপোর্ট: বিয়ে করার সঙ্গে সঙ্গে নায়িকাদের ক্যারিয়ার শেষ! এক দশক আগে এ রকম ঘটনা প্রায়ই দেখা যেত। সাধারণ আর পাঁচটি মেয়ের মতো বিয়ের পর সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়তেন বলিউড তারকারা। তবে এ দৃশ্য বদলাতে শুরু করেছে বেশ কবছর আগে থেকে। এখন বিয়ে, মাতৃত্ব—কোনোটাই বলিউডের অভিনেত্রীদের ঠেকাতে পারে না। মাধুরী দীক্ষিত, কাজল, দীপিকা পাড়ুকোন, বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর খান প্রমুখ সেটা দেখিয়ে দিয়েছেন।

বলিউডে সেই অর্থে নিজের পায়ের নিচের মাটি শক্ত করতে পারেননি কাজল আগরওয়াল। সিংঘম, স্পেশাল টোয়েন্টি সিক্স-এর মতো সুপারহিট ছবিতে দেখা গেছে তাঁকে। তবে দক্ষিণি ছবির দুনিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।

বিয়ের পরও জমিয়ে কাজ করছেন তাঁরা। তবে ভাগ্য সুপ্রসন্ন হয়নি অভিনেত্রী কাজল আগরওয়ালের। বিয়ের পর হাতে তেমন কাজ নেই তাঁর। তাই কাজ পেতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। মনের মতো কাজ পেতে কাজল এবার পারিশ্রমিক কমিয়ে ফেললেন অর্ধেক।

বলিউডে সেই অর্থে নিজের পায়ের নিচের মাটি শক্ত করতে পারেননি কাজল আগরওয়াল। সিংঘম, স্পেশাল টোয়েন্টি সিক্স-এর মতো সুপারহিট ছবিতে দেখা গেছে তাঁকে। তবে দক্ষিণি ছবির দুনিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু বিয়ের পর নিজের ফিল্মি ক্যারিয়ার নিয়ে রীতিমতো উদ্বিগ্ন কাজল।

কোনো ভালো ছবির প্রস্তাব পাচ্ছেন না তিনি। এ কারণে সিদ্ধান্ত নিয়েছেন, যে অঙ্কের পারিশ্রমিক তিনি নিতেন, সেটা অর্ধেকে নামিয়ে আনবেন। এতে আপাতত ক্যারিয়ার বাঁচবে।

তবে বিয়ের পর ক্যারিয়ার তাঁকে চিন্তায় ফেলে দিয়েছে। বিয়ের আগে দক্ষিণ ভারতের ছবি করতে কাজল নিতেন এক থেকে শোয়া কোটি রুপি। এখন নেবেন অর্ধেক। কারণ, আবার তিনি ভালো ভালো ছবিতে যুক্ত হতে চান। তাঁকে আবার দেখা যাবে দক্ষিণি সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে আচার্য ছবিতে। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাজল। এ ছাড়া নাগার্জুনের বিপরীতে তাঁকে ইন্ডিয়ান টু ছবিতে দেখা যাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *