কাজ হাসিলে অভিনয় আর মিথ্যার আশ্রয় নেন মেহজাবিন

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ক্যারিয়ারে নানারকম চরিত্রে অভিনয় করেছেন নাট্য তারকা মেহজাবিন চৌধুরী। অসাধারণ তার অভিনয়শৈলী। কিন্তু এই অভিনয়শৈলীকে তিনি কাজে লাগাচ্ছেন কর্মক্ষেত্রে। অভিজাত একটি করপোরেট অফিসে মার্কেটিংয়ে কাজ করেন বহু দর্শকপ্রিয় নাটকের এই অভিনেত্রী।

তবে মার্কেটিংয়ে মেহজাবিনের ধ্যান-জ্ঞান কম। বরং অফিসের যেকোনো কাজ হাসিলের জন্য তিনি অভিনয় আর মিথ্যার আশ্রয় নেন। তাতে কাজ না হলে অ্যাপ্লাই করেন অন্য টেকনিক। উচ্চস্বরে কান্না শুরু করেন। তার এই কান্নায় মন গলে যায় সবার।

ঈদ উপলক্ষে নির্মিত নতুন নাটক ‘চুমকি চলেছে’তে মেহজাবিন চৌধুরীর চরিত্রটি ঠিক এমনই। এখানে তিনি নাম ভূমিকায় অর্থাৎ, চুমকি চরিত্রে অভিনয় করেছেন। এই নাটকের গল্প লিখেছেন রুম্মান রশীদ খান। সেই গল্প থেকে নাটকটি পরিচালনা করেছেন মহিদুল মহিম।

‘চুমকি চলেছে’ নির্মিত হয়েছে প্রযোজনা সংস্থা সিএমভির ব্যানারে। এখানে মেহজাবিন চৌধুরীর বিপরীত অভিনয় করেছেন খায়রুল বাসার। তাকে দেখা যাবে মেহজাবিনের আমেরিকা প্রবাসী প্রেমিকের চরিত্রে। নাটকটি ঈদে সিএমভির ইউটিউব চ্যানেল প্রকাশ পাবে।

নির্মাতা মহিদুল মহিম জানান, ‘নাটকটির গল্পে ভিন্নতা আছে। মেহজাবিনের চরিত্রটিও দারুণ মজার এবং চ্যালেঞ্জিং। ঈদ আয়োজনে নাটকটি দর্শকদের মনে আলাদা জায়গা করে নেবে বলে আমার বিশ্বাস।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *