কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর নাজিম উদ্দিনসহ গ্রেফতার ২

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর নাজিম উদ্দিন মিকনসহ (৪২) দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ এপ্রিল) ভোরে প্রযুক্তির মাধ্যমে সাঁড়াশি অভিযান চালিয়ে কবিরহাট উপজেলার কবিরহাট বাজারের পাশে একটি গোপন আস্তানা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার নাজিম উদ্দিন মিকন সিরাজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত ফকির উদ্দিন কামালের ছেলে ও কাদের মির্জা সমর্থিত সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নুর উদ্দিন খাজা (৪০) সিরাজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছায়দল হক মেম্বারের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি। তিনি বলেন, মিকন পুলিশের তালিকায় মোস্ট ওয়ান্টেড আসামি। তিনি সোমবার বসুরহাট কলাবাগানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে গুলি করে ও পিটিয়ে পা ভেঙে দেওয়ার ঘটনায় অন্যতম অভিযুক্ত। তার বিরুদ্ধে পুলিশে সাতটি মামলা রয়েছে।

জানা গেছে, স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুরের চেয়ারম্যান নুরনবী চৌধুরীর সঙ্গে মিকনের পূর্ব বিরোধ ছিল। এক সময় বাদলের অনুসারী হিসেবে কাজ করলেও সাম্প্রতিক মিকন কাদের মির্জার খুব ঘনিষ্ঠ হয়ে ওঠেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *