কাদের মির্জার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার স্ত্রীর মামলা

রাজনীতি

ডেস্ক রিপোর্ট: নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুর কাদের মির্জার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে আরও একটি মামলার আবেদন করা হয়েছে। সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলি আদালতে মির্জা কাদেরকে প্রধান আসামি করে ৯৭ জনের নাম উল্লেখ করে মামলাটি করেন বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের স্ত্রী ও কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আরজুমান আরা পারভীন।

মামলার বাদী পক্ষের আইনজীবী হারুন অর রশিদ হাওলাদার জানান, মেয়র আবদুল কাদের মির্জা ও তার লোকজন নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে গত ৮ মার্চ সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের ওপর হামলা চালিয়ে তাকে মারধর করেন। এ সময় হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক তৈরি করেন। আদালত বিকেল তিনটায় মামলার শুনানি করবেন।

উল্লেখ্য, এর আগে রোববার একই আদালতে আবদুল কাদের মির্জাসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে আলা উদ্দিন হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। পরে আদালত শুনানি শেষে এই হত্যার ঘটনায় ইতোমধ্যে কোথাও কোনো মামলা দায়ের হয়েছে কিনা তা আগামী ১৫ কার্যদিবসের মধ্যে আদালতকে অবহিত করার জন্য কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাতে নির্দেশ দেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *