কাপাসিয়ায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

সারাবাংলা

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
আসুন কাজ করি মানবতার সেবায় এই স্লোগানকে সামনে রেখে দেশী ও প্রবাসী বন্ধুদের গঠিত সংগঠন ‘প্রত্যাশা ফাউন্ডেশন’ গাজীপুরের কাপাসিয়ায় অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে উন্নতমানের ৫০টি কম্বল বিতরণ করেছে। গত রোববার বিকালে প্রত্যাশা ফাউন্ডেশনের কর্মকর্তারা উপজেলার তরগাঁও ইউনিয়নের চিনাডুলি বাঘিয়া গ্রামে গিয়ে তাদের হাতে কম্বল গুলি তুলে দেন।

প্রত্যাশা ফাউন্ডেশনের দেশ-বিদেশের বিভিন্ন পর্যায়ের উদ্যোক্তাদের আর্থিক সহায়তায় শিশু কানন কিন্ডারগার্টেন মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে এসব কম্বল বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সুফিয়া বেগম, এম আর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বাবুল, জাহাঙ্গীর ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্প্রতি গঠিত ‘প্রত্যাশা ফাউন্ডেশন সমাজের গরীব দুঃখী ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো, গরীব শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান, মসজিদ ও মাদরাসায় অনুদান, এতিম ও প্রতিবন্ধীদের মাঝে সহায়তা প্রদানের লক্ষ্যে দেশ-বিদেশে অবস্থানরত এলাকার সমমনা বন্ধুরা ‘আসুন কাজ করি মানবতার সেবায়’ এই স্লোগানকে সামনে রেখে ‘প্রত্যাশা ফাউন্ডেশন’ নামে স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠা করেছেন। ইতিমধ্যে তাদের বিভিন্ন সহায়তা প্রদানে এলাকায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *