কারিনার প্রশংসায় শর্মিলা ঠাকুর

বিনোদন

ডেস্ক রিপোর্ট: একমাত্র ছেলে সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুর খানের প্রশংসায় মেতেছেন প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুর। তিনি বলেছেন, পরিবারে একমাত্র কারিনাই তার মেসেজের রিপলে দ্রুত দেন। দুই ছেলে-মেয়ে সাইফ আলি খান ও সোহা আলি খান যেটা করেন না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসব কথা বলেন শর্মিলা। তার কথায়, ‘মেসেজ করে কিছু জানতে চাইলে সাইফ অনেকটা সময় নেয় জবাব দিতে। সোহা তো বেশিভাগ সময় আমার মেসেজ দেখতেই পায় না। যদি মেসেজ দেখেও, তাহলে রয়েসয়ে অনেক পরে জবাব দেয়। একমাত্র কারিনাই দেখা মাত্রই মেসেজের জবাব দেয়।’

সাইফ আলি খানের সঙ্গে বিযের পর থেকেই কারিনার সঙ্গে তার শাশুড়ির সম্পর্ক যে বেশ ভালো, তা বার বার প্রকাশ্যে এসেছে। শর্মিলার কথায় তা আরও একবার প্রমাণ হলো। বেড়াতে গিয়ে শাশুড়ি মায়ের সামনে বিকিনি পরে ঘুরতেও তার কোনো দ্বিধা হয়নি বলে একবার একটি সাক্ষাৎকারে জানান কারিনা।

প্রসঙ্গত, সাইফের প্রথম স্ত্রীর নাম অমৃতা সিং। যিনি হালের অন্যতম সেনসেশন সারা আলি খানের মা। ২০০৩ সালের সাইফ-অমৃতার ডিভোর্স হয়। ছেলের প্রথম স্ত্রীর তার সম্পর্ক কেমন ছিল, তা নিয়ে কখনো কোথাও কথা বলতে দেখা যায়নি শর্মিলা ঠাকুরকে। যেমনটা বলেন কারিনার ক্ষেত্রে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *