কার প্রতি অনুগত যশ দাশগুপ্ত?

বিনোদন

ডেস্কি রিপোর্ট: টলিউড নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের প্রেম কাহিনি এখন ওপেন সিক্রেট। নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এই কাহিনিতে নতুন মাত্রা যোগ করেছে। যদিও অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনো মুখ খোলেননি নুসরাত বা যশ। কিন্তু দুয়ে দুয়ে চার করে নিতে সময় লাগেনি নেটিবাসীর। কারণ, নুসরাতের স্বামী নিখিল জৈন ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন, সন্তানের বাবা তিনি নন।

এমন পরিস্থিতির মাঝেই নতুন বোমা ফাটালেন অভিনেতা যশ। বুধবার ইনস্টাগ্রামে নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করেন এই নায়ক। ক্যাপশনে লেখেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারে যারা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তারা কিন্তু ততটা ধোয়া তুলসী পাতা নন।’ এই পোস্ট দেখে সকলের প্রশ্ন, আচমকা কী হলো যশ ও তার পরিবারের? তবে কি নুসরাতকে ঘিরে মা-বাবার সঙ্গে কোনো বিবাদে জড়িয়েছেন তিনি?

পরিবারের সঙ্গে যশের এই বিবাদের জল্পনা উস্কে দিয়েছে বুধবার দুপুরে দেয়া আরও একটি ইনস্টাগ্রাম স্টোরি। সেখানে পরিবার নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন এই অভিনেতা। লিখেছেন, ‘পরিবার হল আমাদের সকলের কাছে সবচেয়ে সুরক্ষিত স্থান, কিন্তু কখনো কখনো এটাই সেই জায়গাতে পরিণত হয়, যা আমাদের সবচেয়ে বেশি মনকষ্ট দেয়।’ একই দিনে দেয়া আরও একটি পোস্টে যশ লেখেন, ‘আমি তার প্রতি অনুগত, যে আমার প্রতি অনুগত।’

এসব ধারাবাহিক পোস্ট দেখে নেটবাসী ধরেই নিয়েছে, নুসরাত জাহানের সঙ্গে সম্পর্ক নিয়ে পরিবারের সঙ্গে মনোমালিন্যে জড়িয়েছেন যশ। ২০১৯ সালে পরিবারের সিদ্ধান্তের বাইরে গিয়েই নুসরাতকে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈন। এমনকী, নায়িকাকে বিয়ে করার জন্য তাকে তার প্রথম স্বামী ভিক্টর ঘোষের কাছ থেকে ছাড়িয়েও এনেছিলেন নিখিল। কিন্তু সংসার করতে পারেননি। নুসরাতকে ছেড়ে সেই পরিবারের কাছেই ফিরে গেছেন নিখিল।

নেটিজেনদের মন্তব্য, পরিবারের সঙ্গে কিছু ঝামেলা থাকলেও নিখিলের মতো একসময় সেই পরিবারেই ফিরে যাবেন যশ দাশগুপ্ত। ক্যারিয়ারে একের পর এক সাফল্যের সিঁড়ি তড়তড়িয়ে পার করেছেন এই অভিনেতা। কিন্তু তার ব্যক্তিগত জীবন শুরু থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ভাঙা বিয়ে, এমনকি বউ পেটানোর অভিযোগে এক রাত জেলেও কাটিয়েছেন যশ।

এরপর দীর্ঘদিন ইন্ডাস্ট্রির এক নামী প্রযোজনা সংস্থার ক্রিয়েটিভ হেডের সঙ্গেও সম্পর্কে জড়িত ছিলেন যশ। সেই সম্পর্ক নিয়েও একসময় ইন্ডাস্ট্রিতে বেশ চর্চা হতো। তবে সে সব নিয়ে কোনো দিনও প্রকাশ্যে মুখ খোলেননি। এবার নুসরাত জাহানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। গুঞ্জন রয়েছে, এ জুটি নাকি লিভ টুগেদার করছেন। আবার এও শোনা যাচ্ছে, তারা গোপনে বিয়েও করে ফেলেছেন। তবে সত্যিটা কী, তাতো সময়ই বলবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *