কালকিনিতে দু’দিনের ঝড়-বৃষ্টিতে বাড়িঘর বিধ্বস্ত

সারাবাংলা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি : নিম্নচাপের প্রভাবের ফলে মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় গত দুই দিনের ঝড়-বৃষ্টিতে বিভিন্ন এলাকার গাছপালা উপড়ে পড়ে গিয়ে কাঁচা বাড়ি-ঘর বিধ্বস্ত হয়েছে। এ উপজেলার বিভিন্ন এলাকায় দুইদিন ধরে বিদ্যুৎ সংযোগ পুরোপুরি বিছিন্ন রয়েছে। এতে করে করে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ।
সরেজমিন সুত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার সকাল থেকে উপজেলায় শুরু হয় ভারী বর্ষন। সেই সঙ্গে শুরু হয় ঝড়। উপজেলার পূর্ব এনায়েতনগর, এনায়েতনগর ও আলীনগরসহ বেশ কয়েকটি এলাকায় ঝড়ের কারনে বড়-বড় বিভিন্ন প্রজাতির গাছ উপড়ে পড়ে যায়। এতে করে উপজেলার প্রায় ১০টি বসতঘর বিধ্বস্ত হয়। অনেক জায়গায় সড়কের উপর গাছের গুড়ি ভেঙ্গে পড়ে থাকায় যাতায়াত ব্যবস্থা বন্ধ হয়ে যায়। এ দিকে পল্লীবিদ্যুৎতের তারের উপর গাছ উপড়ে পড়ে সংযোগ বিছিন্ন হয়ে পড়ে।
পূর্বএনায়েতনগর এলাকার আলী আহম্মেদসহ বেশ কয়েকজন বলেন, ঝড় বৃষ্টির কারনে গাছ ভেঙ্গে পড়ে আমাদের বাড়িঘর ভেঙে গেছে। মাদারীপুর জেলা পল্লীবিদ্যুৎ সমিতির কালকিনি জোনাল শাখার ডিজিএম আব্দুল মজিদ বলেন, ঝড়ের কারনে আমাদের পল্লীবিদ্যুৎতের লাইন লন্ডভন্ড হয়ে গেছে। তাই বিভিন্ন এলাকার সংযোগের কাজ দ্রুত চলছে। এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন, দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *