কালকিনিতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

সারাবাংলা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
মাদারীপুর জেলার কালকিনিতে নিখোঁজের ১৫ দিন পর আসাদুল রাঢ়ি (২৫) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আসাদুল উপজেলার শিকারমঙ্গল এলাকার পুর্বশিকামঙ্গল গ্রামের খবির রাড়ির মেঝ ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শ্রমিক আসাদুল দুই বছর আগে উপজেলার ডিমচর গ্রামের রিপন গোমস্তার মেয়ে শারমিন আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করেন। তাদের সংসারে ৬ মাস বয়েসের একটি পুত্র সন্তান রয়েছে। বেশ কিছুদিন আগে শারমিন তার স্বামী আসাদুলের সঙ্গে সংসার করবেন না বলে জানিয়ে দেন। এ নিয়ে উভয় পক্ষের মাঝে পারিবারিকভাবে অশান্তি সৃষ্টি হয়। এরপর প্রায় ১৫ দিন ধরে নিখোজ থাকার পর আজ বুধবার সকালে বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে আসাদুলের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ আসাদুলের লাশ উদ্ধার করেন। অপরদিকে আসাদুলের ঝুলন্ত লাশ দেখে তার স্বজনদের আহাজারিত ভারি হয়ে ওঠে পুরো পরিবেশ।
এব্যাপারে কালকিনি পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে আসাদুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *