কালকিনিতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া : যুবককে পুলিশে সৌপর্দ

সারাবাংলা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি:
মাদারীপুর জেলার কালকিনিতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে আবু কালাম ঘরামী (৩৫) নামে এক যুবককে হাতেনাতে আটক করে থানা পুলিশের হাতে সোপার্দ করেছে স্থানীয় জনতা। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। আটককৃত যুবক পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের আবদুল হক ঘরামী ছেলে।

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, উত্তর রাজদী গ্রামের এক দুবাই প্রবাসীর স্ত্রীর সঙ্গে একেই এলাকার আবু কালাম ঘরামীর দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলছিলো। এ সম্পর্কের জের ধরে আবু কালাম গোপনে রাতের আধারে দেখা করার জন্য ওই প্রবাসীর স্ত্রীর নিজ ঘরে যায়। এ বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন আবু কালামকে ওই ঘরের মধ্যে আটকে রাখে। পরে কালকিনি থানা পুলিশের হাতে তাকে সোপার্দ করেন স্থানীয় লোকজন।

স্থানীয় আবুল হাওলাদারসহ বেশ কয়েজন বলেন, আবু কালাম প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকিয়ার জের ধরে অনৈতিক কর্মকান্ড করতে আসলে আমরা এলাকাবাসী আটক করে পুলিশের হাতে সৌপর্দ করেছি। দুবাই প্রবাসী বলেন, আবুল কালাম দীর্ঘদিন ধরে আমার স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক করে আসছে। আমি আবুল কালামের দৃষ্টান্তমূলক বিচার চাই। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা বলেন, য্বুককে আটক করা হয়েছে। এ বিষয় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *