কালকিনিতে বিষপানে কলেজছাত্রের আত্নহত্যা

সারাবাংলা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে মোঃ রাব্বি মুন্সি(১৭) নামে এক কলেজছাত্র বিষপানে আত্নহত্যা করেছে। তবে নিহতের পরিবারের দাবি, এক স্বামী পরিত্যক্ত কিশোরীর যন্ত্রনায় আত্নহত্যা করেছে রাব্বি। আজ সোমবার ভোররাতে ওই কলেজছাত্রের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত রাব্বি উপজেলার ডাসার ডিকে আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র।
নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানাগেছে,উপজেলার পূর্বমাইজপাড়া গ্রামের সেলিম মিয়ার কলেজ পড়ুয়া ছেলে রাব্বি মুন্সি রোববার সন্ধ্যার পরে তার নিজ ঘরে বসে বিষপান করে। পরে তাকে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ্য অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
নিহত কলেজছাত্রের বাবা সেলিম মিয়া কান্না জরিত কণ্ঠে বলেন, আমাদের পাশের বাড়ির একটি মেয়ে প্রতিনিয়ত আমাদের বাড়িতে যাতায়াত করত। কিন্তু ওই মেয়ে স্বামী পরিত্যক্তা। সে বিভিন্ন সময় আমার ছেলের কাছে জোরপুর্বক বিয়ে বসার জন্য জ্বালাতন করত। কিন্তু আমার ছেলে এত তারাতারি কাউকে বিয়ে করতে রাজি হয়নি। তাই আমার ছেলে ওই মেয়ের যন্ত্রনা থেকে রেহাই পেতে আত্নহহত্যার পথ বেছে নিয়েছে।
অভিযুক্ত ওই কিশোরী উল্টো অভিযোগ করে বলেন, আমাকে বিয়ে করার জন্য রাব্বি প্রস্তাব দিয়েছে। কিন্তু আমি রাজি হয়নি। কিন্তু সে কিশের জন্য আত্মহত্যা করেছে সেটা আমি জানিনা।
এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, কলেজছাত্রের আত্নহত্যার বিষয়টি আমি জেনেছি। তার মরদেহ বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *