কিংসলেরে গোলে জয় পেল বায়ার্ন

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: জার্মান বুন্দেসলিগার খেলায় শুক্রবার রাতে হের্থার বিপক্ষে কষ্টার্জিত জয় পেয়েছে জায়ান্ট ক্লাব বায়ার্ন মিউনিখ। পুচকে এই দলকে ১-০ গোল ব্যবধানে হারিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি। ম্যাচে জয়সূচক একমাত্র গোলটি করেছেন কিংসলে কোমান।

পয়েন্ট টেবিলের ১৫ নম্বরে থাকা দলটি বেশ ঘাম ছড়িয়েছে বায়ার্নের। তবে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পায় বায়ার্ন। ডি-বক্সের ভেতরে অবৈধভাবে বাধা দেওয়ার কারণে পেনাল্টি পেয়ে যায় জায়ান্টরা। তবে স্পট কিক থেকে গোল করতে পারেননি পোলিশ ফরোয়ার্ড রবার্ট লেভানডোস্কি।

পেনাল্টি ঠেকালেও জাল বেশিক্ষণ অক্ষত রাখতে পারেননি নরওয়ের গোলরক্ষক ইয়ারস্টেইন। টমাস মুলারের পাস পেয়ে ডি-বক্সের মুখ থেকে ডান পায়ের শটে বায়ার্নকে এগিয়ে নেন কোমান।

দ্বিতীয়ার্ধে চার মিনিটের ব্যবধানে ভালো দুটি সুযোগ পান আসরে এখন পর্যন্ত ২৪ গোল করা লেভানডোস্কি; কিন্তু তার দুটি হেডই লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৬তম মিনিটে পোলিশ ফরোয়ার্ডের আরেকটি শট রুখে দেন গোলরক্ষক। ৮৯তম মিনিটে বায়ার্নের রক্ষণে আবারও ভীতি ছড়ায় হের্থা। কিন্তু ডি-বক্সের মধ্যে থেকে মাথেউস কুনিয়ার শট লক্ষ্যভ্রষ্ট হলে বেঁচে যায় বায়ার্ন।

এরপর আর কোনো গোল না হলে ১-০ গোল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ডিয়েটর ফ্লিকের শিষ্যরা। লিগে টানা পঞ্চম ও মোট পঞ্চদশ জয় পেল বায়ার্ন। ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষ অবস্থানেই রয়েছে তারা। দ্বিতীয়স্থানে থাকা লিপজিকের সংগ্রহ ১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট। আর ১৯ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে রয়েছে ওলফসবার্গ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *