কিশোরগঞ্জে তিন মোটরসাইকেল চোর আটক

সারাবাংলা

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের র‌্যাব- ১৪ এক অভিযান চালিয়ে তিনটি মোটর সাইকেলসহ তিন মোটর সাইকেল চোরকে আটক করেছে। গত রোববার ভোর ৪টায় বাজিতপুর উপজেলার পৈলানপুর এলাকার জুম্মানের অটো গ্যারেজ থেকে র‌্যাব-১৪ (সিপিসি-৩), ভৈরব ক্যাম্পের অপারেশনাল টিমটি তাদেরকে আটক করে।
আটককৃতরা হলো- বাজিতপুর উপজেলার পৈলানপুর গ্রামের মৃত আঙ্গুর কমিশনারের পুত্র মোঃ জুম্মান মিয়া (৩২), একই গ্রামের মোঃ তৌহিদ মিয়ার পুত্র মোঃ মোমেন মিয়া (২৫), একই উপজেলার পশ্চিম বাজিতপুর গ্রামের মোঃ শাহজাহান মিয়ার পুত্র মোঃ ছোটন মিয়া (২৬)।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, একটি মোটর সাইকেল চোরাই চক্র দীর্ঘদিন যাবৎ কিশোরগঞ্জসহ আশপাশের জেলাগুলো থেকে মোটর সাইকেল চুরি করে কিশোরগঞ্জ জেলাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। এরই প্রেক্ষিতে গত রোববার ভোর ৪টার দিকে বাজিতপুর উপজেলার পৈলানপুর গ্রামে জুম্মান মিয়ার অটোগ্যারেজে অভিযান পরিচালনা করে ৩টি চোরাইকৃত (২টি পালসার ও ১টি অ্যাপাচি) রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলসহ তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *