কিশোরগঞ্জে নতুন করে ৪৭ জন করোনায় আক্রান্ত

সারাবাংলা

কিশোরগঞ্জ প্রতিনিধি
কিশোরগঞ্জ জেলায় ৩৫১ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৪৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৫৩৮৭ জনের শরীরে করোনা সংক্রমণ চিহ্নিত হয়েছে।
বুধবার নতুন করে করোনা সংক্রমণ সনাক্তের এ তালিকায় জেলার সদর উপজেলায় ৩৪ জন, হোসেনপুর উপজেলায় ০১ জন, তাড়াইল উপজেলায় ০২ জন, পাকুন্দিয়া উপজেলায় ০৩ জন, কটিয়াদী উপজেলায় ০২ জন, ভৈরব উপজেলায় ০২ জন ও ইটনা উপজেলায় ০৩ জন। আর ২৪ ঘন্টায় এ জেলায় ২০ জন করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
সর্বশেষ তথ্যানুযায়ী কিশোরগঞ্জ জেলার উপজেলা ভিত্তিক এই সংখ্যা দাঁড়িয়েছে সদর উপজেলার ২২৭৩ জন, হোসেনপুর উপজেলার ১৩৮ জন, করিমগঞ্জ উপজেলায় ২১০ জন, তাড়াইল উপজেলায় ১৫৬ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ২৭০ জন, কটিয়াদী উপজেলায় ৩৬০ জন, কুলিয়ারচর উপজেলায় ২২৪ জন, ভৈরব উপজেলায় ১১২৯ জন, নিকলী উপজেলায় ৭১ জন, বাজিতপুর উপজেলায় ৪০১ জন, ইটনা উপজেলায় ৪৯ জন, মিঠামইন উপজেলায় ৬২ জন ও অষ্টগ্রাম উপজেলায় ৪৪ জন। আক্রান্তদের মধ্যে ৪৮৮৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। বাকিরা আইসোলেশন কিংবা হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন। এ ছাড়া এ পর্যন্ত করোনা সংক্রমণের শিকার হয়ে এ জেলায় ৮৭ জনের মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *