কিশোরগঞ্জে যাত্রী ছাউনিতে গ্যারেজ

সারাবাংলা

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ থেকে :
কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের সদর উপজেলার সাদুল্লারচর বাজারে পূর্বপাশে অবস্থিত জেলা পরিষদের নির্মিত যাত্রী ছাউনিতে দীর্ঘদিন যাবত মোটরসাইকেল মেরামতের দোকান বানিয়ে দখল করে রেখেছে স্থানীয় এক ব্যক্তি। যাত্রী ছউনি দখল হওয়ায় কারণে দুর্ভোগে পড়েছে শিক্ষার্থীরাসহ ওই এলাকা থেকে কিশোরগঞ্জ, ঢাকা, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রামসহ বিভিন্ন জায়গার যাতায়াতের যাত্রীরা সড়কে দাঁড়িয়ে যানবাহনের জন্য অপেক্ষা করতে হয়। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, এলাকার কিছু প্রভাশালী ব্যক্তিদের ইন্দনে সাদুল্লারচর গ্রামের আব্দুল হাকিমের পুত্র বিল্লাল মিয়া দীর্ঘ কয়েক বছর যাবত সাদুল্লারচর বাজারের যাত্রী ছাউনিটি দখল করে রেখেছে। জেলা পরিষদের অর্থায়নে নির্মিত এই যাত্রী ছাউনিটি বর্তমানে বিভিন্ন এলাকার বিভিন্ন লোকের মোটর সাইকেল মেরামতের দোকান হিসেবে খ্যাত। যাত্রী ছউনিটি মোটর সাইকেল গ্যারেজ হওয়ায় বিভিন্ন যানবাহনে চলাচলকারী শিক্ষার্থী ও সাধারণ যাত্রীরা মেঘ বৃষ্টি ও রোদে সড়কে দাড়িয়ে গাড়ির অপেক্ষায় থাকতে হয়।
এ ব্যাপারে যাত্রী ছাউনি দখলকারী বিল্লাল বলেন মিয়া বলেন, আমি যাত্রী ছাউনি দখল করিনি। আমি যাত্রী ছাউনির সামনে মোরসাইকেল মেরামতের কাজ করি। শুধু আমার যন্ত্রাংশ ও মালামাল যাত্রী ছাউনির ভিতরে রাখি।
এ ব্যাপারে জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান বলেন, উক্ত যাত্রী ছাউনিটি আমার আমলে হয়নি। আমি নথিপত্র দেখে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *