কিশোরী তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৪

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: ঢাকার আশুলিয়ায় এক কিশোরী পোশাকশ্রমিককে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আজ রবিবার ভোররাতে আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিযান চালিয়ে এই চারজনকে আটক করে পুলিশ। এর আগে শনিবার রাতে ভুক্তভোগী কিশোরী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আটককৃতরা হলেন- আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড়ের মোখলেস হোসেনের ছেলে সাইফুল ইসলাম বাবু ও আরিফ, একই এলাকার আনোয়ার হোসেনর ছেলে আবু বক্কর ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা।

ভুক্তভোগী কিশোরী ও পুলিশ জানান, কারখানা ছুটি শেষে ওই কিশোরী গত বুধবার রাত ৮ টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফেরার পথে পরিচিত দুই পুরুষ সহকর্মীর সাথে কথা বলছিলেন।

এসময় অভিযুক্ত চারজন মিলে ওই দুই পুরুষ সহকর্মীকে মারধর করে তাড়িয়ে দিয়ে ওই কিশোরীকে তুলে নিয়ে সাইফুল ইসলাম বাবুর বাড়িতে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণকারীদের হুমকিতে ভয়ে ভুক্তভোগী বিষয়টি নিয়ে চুপচাপ থাকেন।

পরে শনিবার বিকেলে বিষয়টি জানাজানি হলে পুলিশের সহায়তায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই কিশোরী। পরে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনায় একজনের কথা জানা গেলেও আটকের পর বাকি তিনজনের জড়িত থাকার তথ্য পাওয়া যায়। তবে বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। পাশাপাশি স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *