শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি ঘাটাইলে ঈদ বাজারে উপচে পড়া ভিড় কেনাকাটায় ব্যস্ত নারী পুরুষ শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে বিক্ষোভ,সড়ক অবরোধ ত্রিশালে বাস-সিএনজি সংঘর্ষে ৩ জনের প্রাণহানি আগামী ২৫ রমজানের মধ্যে বেতন-বোনাস পরিশোধের দাবি ডিইউজে’র পাইকগাছায় জমে উঠেছে ঈদের কেনাকাটা শ্রীপুরে লিচুর বাগানে মৌমাছি চাষে লাভবান খামারি ও চাষিরা সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত সংসদ সদস্য এস এম শাহজাদাকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সম্মাননা দশমিনায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে অবৈধ বাঁধা জাল জব্দ সেন্ট্রাল ল’ কলেজে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা পাইকগাছায় দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা স্বাধীনতা বিরোধীদের ঘৃণা জানাতে গণহত্যার নির্মমতা সামনে আনতে হবে পাইকগাছায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস চারদিনের সফরে আসছেন ভুটানের রাজা, তিনটি চুক্তির সম্ভাবনা মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় হত্যাকান্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক : প্রধানমন্ত্রী ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের অর্জনকে ধ্বংস করতে চায়: ওবায়দুল কাদের পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অবশেষে ত্রিশালের আলোচিত কাটা রাস্তা ভরাট চোখের আলো ফিরে পেতেচায় স্কুল ছাত্রী রোবিনা সাড়ে আট হাজার ডাকঘরকে ‘স্মার্ট সার্ভিস পয়েন্টে’ রূপান্তরিত করা হবে : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী সেনাবাহিনীর আন্তঃ অঞ্চল আযান ও ক্বিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ বিএনপি দেশকে মগের মুল্লুক বানাতে ব্যর্থ হয়ে খেই হারিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় নতুন আক্রান্ত ৪২ জন, শনাক্তের হার বেড়ে ৬.১১ শতাংশ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : শেখ হাসিনা

কিশোর রাকিব হত্যাকাণ্ড অন্য বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতাই কাল

অনলাইন ডেস্ক :
সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

ময়মনসিংহ অফিস:
ময়মনসিংহে কিশোর রাকিব হত্যার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকাণ্ডে জড়িত দুই ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের গত শনিবার আদালতে পাঠানো হলে তারা হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ময়মনসিংহ সদরের চরগোবিন্দ গ্রামের কুঠিপাড়া সুতিয়া নদীরপাড়ে বৃহস্পতিবার বিকালে এই হত্যাকাণ্ড ঘটে।
মামলা সূত্র ও পুলিশ জানায়, জেলা সদরের বাহাদুরপুরের খলিলুর রহমানের কিশোর ছেলে রাকিবুল ইসলাম রাকিব। বেগুনবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রাবস্থায় করোনার কারণে লেখাপড়ায় অমনোযোগী হয়ে পড়ে। এদিকে বাহারদুরপুরে জামিলুর রহমান রিয়ন ও খাগডহর ঘুন্টির সানজিদুর রহমান ওরফে সামির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে উঠে। তাদের সঙ্গে চলে নিয়মিত আড্ডা, মোবাইলে গেম খেলা। এ নিয়ে রিয়ন ও সামির সঙ্গে রাকিবের বিরোধ দেখা দেয়। এ বিরোধের জের ধরে রিয়ন ও সামি গত ১৮ ফেব্রুয়ারী রাকিবকে কৌশলে ডেকে নিয়ে ঘুরাঘুরি শেষে চরগোবিন্দ গ্রামের কুঠিপাড়া সুতিয়া নদীরপাড়ে রাকিবকে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করে। এঘটনায় নিহতের পিতা খলিলুর রহমান কোতোয়ালী মডেল থানায় মামলা নং ৭৮(২)২০২১ দায়ের করে। মামলায় বাহারদুরপুরে জামিলুর রহমান রিয়ন ও খাগডহর ঘুন্টির সানজিদুর রহমান ওরফে সামিকে আসামি করা হয়। প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত ও জবাই করে কিশোর হত্যার ঘটনায় পুলিশ সুপার আহমার উজ্জামান কঠোর অবস্থান নেন। কোতোয়ালী ও ডিবি পুলিশকে দ্রুত আসামিদের গ্রেফতারের নির্দেশ দেন। হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র সরকারসহ একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ঘাতক সানজিদুর রহমান ওরফে সামিকে এবং কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে এসআই নিরূপম নাগ, মিনহাজ উদ্দিন ও আনোয়ার হোসেন পৃথক আরেকটি দল অভিযান চালিয়ে জামিলুর রহমান রিয়নকে গ্রেফতার করে। কোতোয়ালী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, গ্রেফতারকৃতদের গত শনিবার সন্ধ্যায় আদালতে পাঠানো হয়েছে। তারা উভয়েই হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্ধি দিয়েছে। হত্যাকাণ্ডে আরও কেউ জড়িত রয়েছে কিনা এ নিয়ে তদন্ত চলছে।


এই বিভাগের আরো খবর