কুমিল্লায় নিজ ঘরে মিলল স্বামী-স্ত্রীর লাশ

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : কুমিল্লা সদরে স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৫ সেপ্টেম্বর) মধ্যরাতে (১২টা) পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর এলাকায় মীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুবর্ণপুরের পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৬)। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) কমল কৃষ্ণ ধর।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার মধ্যরাতে বৃষ্টির সময় ৭-৮ জন দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। এ সময় দুর্বৃত্তরা তাদের হাত-পা বেঁধে স্টাম্পসহ বেশ কিছু প্রয়োজনীয় কাগজপত্রের খোঁজ করেন। সেগুলো না দেওয়ায় শ্বাসরোধে তাদেরকে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাৎক্ষণিকভাবে হামলাকারীদের পরিচয় শনাক্ত করা যায়নি।

পাঁচথুবী ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, ধারণা করছি তাদের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। পুলিশসহ পিবিআই ও সিআইডি টিম বিষয়টি তদন্ত করছে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাদেরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে দুর্বৃত্তদের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *