কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১, আহত ১০

সারাবাংলা

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার ভবানীপুর গ্রামে আধিপত্য বিস্তার কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে ফরিদ হোসেন (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দু’পক্ষের গুরুতর আহত ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) সকাল ১০টার দিকে এই সংঘর্ষ শুরু হয়।

সংবাদ পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।

নিহত ফরিদ স্থানীয় বাসিন্দা মৃত ময়েন ফারাজির ছেলে ও রাশিদুল-লাবু পক্ষের সমর্থক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি কামরুজ্জামান তালুকদার জানান, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত এক সপ্তাহ পূর্বে এক ব্যক্তিকে মারধরের ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী বাদশা ও রেজা মল পক্ষের সঙ্গে রাশিদুল-লাবু পক্ষের লোকজনদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে শনিবার সকালে রাশিদুল ও শকাতি পক্ষের সমর্থকরা বাদশা এবং রেজা মণ্ডলের বাড়ি ঘরে হামলা ও ভাঙচুর করে। এসময় উভয় পক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের অন্তত ১০ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ফরিদ হোসেন মারা যান।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *