কুষ্টিয়ার দৌলতপুরে আগুনে পুড়ল ৩ কৃষকের শেষ সম্বল

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: কুষ্টিয়ার দৌলতপুরে মশার কয়েলের আগুনে ৩ কৃষকের বাড়ি পুড়ে ছাই হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার সময় বাগোয়ান হিসনা পাড়া বাজার সংলগ্ন এলাকায় মশার কয়েলের আগুন থেকে কৃষক মৃত ফুলচাঁদ আলীর বসত বাড়ীতে আগুন লাগলে নিমেসেই পার্শবর্তী রুপচাঁদ ও শহিদুলের বাড়ীতে আগুন ছড়িয়ে পড়েলে বাজারের লোকজন এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করে এবং আগুন নিভিয়ে ফেলে ততক্ষণে ৩টি বাড়ি পুড়ে ছাই হয়ে যাই। মৃত ফুলচাঁদ আলীর স্ত্রী জানান স্বামীর মৃত্যুর পর থেকে সংসার চালানোই দায়, এর মধ্যে তার শেষ সম্বল বাড়িটি পুড়ে তাকে নিঃস্ব করে দিয়েছে বলে জানান।

প্রত্যক্ষদর্শী প্রভাষক তুষার আহম্মেদ জানান, রাতে ওষুধের দোকান বন্ধ করে বাড়ী ফেরার পথে হৈ চৈ শুনতে পেয়ে বাজারে ফিরে গিয়ে দেখি মৃত ফুলচাঁদ আলীর বাড়ীতে আগুন জ্বলছে সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজনের সহায়তায় পানি দিয়ে আগুন নিয়স্ত্রনে আনার চেষ্ট করছে।

তিন ঘন্টা চেষ্টার পর গ্রামবাসী আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে বাড়ীর মালিকগণ জানান, এর মধ্যে মৃত ফুলচাঁদ আলীর ইস্ত্রির নগদ ১৫০০০০/= টাকা ও দুইটি ছাগল পুড়ে ছাই হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *