কুষ্টিয়া সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলর ২ আরোহী নিহত

জাতীয় সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় শফিউল আজম (৫০) নামে এক কলেজশিক্ষকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার (১৪ জুলাই) সকাল ৬টার দিকে কুষ্টিয়া সদর উপজেলায় কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ইসলামী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শফিউল আজম সাতক্ষীরা সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামের বাসিন্দা। এনামুল হক (৪০) চরপাড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের আব্দুল গনির ছেলে। এনামুল হক একজন ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকায় কুষ্টিয়াগামী ওয়ালটন কোম্পানির একটি মালবাহী ট্রাক ঝিনাইদহমুখী একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শফিউল নিহত হন। আহত আরেকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে চালক বা অন্য কাউকে আটক করতে পারেনি।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন জানান, এনামুল ও শফিউল আলম সকালে কুষ্টিয়া থেকে মোটরসাইকেলে সাতক্ষীরায় যাচ্ছিলেন। পথে ইসলামি বিশ্ববিদ্যালয় এলাকায় ওয়ালটন কোম্পানির দ্রুতগতির একটি মালবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শফিউল আজমের মৃত্যু হয়।  পরে এনামুলকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তিনিও মারা যান।

কুষ্টিয়া হাইওয়ে চৌড়হাস পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জুলহাস উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *