কেউ যেন ঘোলা পনিতে মাছ শিকার করতে না পারে ও গুজবে কান না দেওয়ার আহবান- জেলা প্রশাসকের

সারাবাংলা

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশিদ কায়সার রিয়াদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম।
কেউ যেন ঘোলা পনিতে মাছ শিকার করতে না পারে সেদিকে সবাইকে সচেতন হতে হবে। সেই সঙ্গে করোনা মোকাবেলায় ক্ষুদ্র নৃগোষ্ঠীসহ অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণের জন্য উপজেলা প্রশাসনকে তাগিদ দেন তিনি। গুজবে কান না দেওয়ার পাশাপাশি করোনা প্রতিরোধে শতভাগ মাস্ক ব্যবহারের লক্ষে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যম জনগণকে সচেতন করার কথা উল্লেখ করেন জেলা প্রশাসক। করোনা মোকাবেলা যুদ্ধে জয় লাভ করার জন্য সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন বলে উল্লেখ করেন তিনি।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, পৌর মেয়র এজেড এম মেনহাজুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: আব্দুল্লাহেল মাফি, মডেল থানার কর্মকর্তা ইনচার্জ মোখলেছুর রহমান, রেলওয়ে থানার ওসি এমদাদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন মমিন, রুকশানা বারী রুকু, উজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার পরিচালক এম এ মজিদ সরকারসহ ১০ ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ইমামগণ ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *