‘কেজিএফ টু’, : টিজারেই রেকর্ড (দেখুন ভিডিও)

‘কেজিএফ টু’, : টিজারেই রেকর্ড (দেখুন ভিডিও)

বিনোদন

বিনোদন ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার টিজার। মুক্তির পর এই টিজার বিশ্ব রেকর্ড গড়েছে। একের পর এক রেকর্ড গড়েই চলছে এটি। ২৪ ঘণ্টায় ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা টিজার এখন এটি। এছাড়া একদিনে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর তালিকায় এটি পঞ্চম স্থানে রয়েছে। ইউটিউব ট্রেন্ডেও শীর্ষে এই টিজার।

‘কেজিএফ টু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন যশ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

গত ৭ জানুয়ারি রাতে যশের জন্মদিন উপলক্ষে ‘কেজিএফ টু’ সিনেমার টিজার প্রকাশ করেন পরিচালক প্রশান্ত নীল। শনিবার (৯ জানুয়ারি) এটি ১০০ মিলিয়ন বার দেখার মাইলফলক অর্জন করেছে।

এদিকে সিনেমাটিতে প্রধান খল চরিত্র আধীরার ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। পরিচালকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেতা বলেন, ‘প্রশান্ত খুবই বিনয়ী। তার সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা খুবই চমৎকার। এটি তার সঙ্গে আমার প্রথম কাজ। মনে হয়েছে, আমি সবসময়ই কেজিএফ সিনেমার টিমের সঙ্গে ছিলাম। তার সঙ্গে এখন আমার খুবই সুসম্পর্ক। তার কাজের ধরণ একবারে আলাদা। তার কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি।’

‘কেজিএফ টু’ সিনেমাটি গত বছর অক্টোবরে মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। চলতি বছর এটি মুক্তি পাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *