কে হচ্ছেন টুর্নামেন্ট সেরা?

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : প্রায় শেষ পর্যায়ে এসে পৌঁছেছে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি  কাপ স্পন্সরড বাই ওয়ালটন’। এরই মধ্যে ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে শুরু হয়ে গেছে কাটা-ছেঁড়া। কেউ খেলেছেন প্রত্যাশার চেয়েও বেশি আবার কেউ ছিলেন নিজের ছায়া হয়ে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ইতিমধ্যে টুর্নামেন্টের সেরা খেলোয়াড়দের জন্য আকর্ষণীয় পুরস্কার ঘোষণা করেছে। এর মধ্যে সবচেয়ে বড় পুরস্কার টুর্নামেন্ট সেরা ক্রিকেটারের জন্য। পুরো টুর্নামেন্ট জুড়ে ব্যাটিং-বোলিংয়ে মাতিয়ে রাখা ক্রিকেটার সম্মানি হিসেবে পাবেন তিন লাখ টাকা।

কিন্তু কে হচ্ছেন টুর্নামেন্ট সেরা ক্রিকেটার? টুর্নামেন্টের পারফরম্যান্স বিবেচনায় সবচেয়ে এগিয়ে গাজী গ্রুপ চট্টগ্রামের দুজন। ব্যাটিংয়ে লিটন দাস ও বোলিংয়ে মোস্তাফিজুর রহমান। টুর্নামেন্ট জুড়ে একজন ভুগিয়েছেন প্রতিপক্ষের বোলারদের আরেকজন ব্যাটসম্যানদের।

গ্রুপ পর্ব ও কোয়ালিফায়ার ম্যাচ শেষে তিনজন ব্যাটসম্যান পার করেছেন ৩০০ রানের গণ্ডি। ৯ ম্যাচে সর্বোচ্চ ৩৭০ রান নিয়ে সবার ওপরে লিটন। তার থেকে ৪৬ রান কম নিয়ে (৩২৪) দ্বিতীয় স্থানে তামিম ও ৬৯ রান কম নিয়ে (৩০১) তৃতীয় স্থানে আছেন নাজমুল হোসেন শান্ত।

দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি হওয়ায় সরাসরি একজনের নাম বলতে পারেন না হাবিবুল। তবে তার বিশ্বাস, ‘সেরা পারফর্মারের হাতেই উঠবে পুরস্কার।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *