কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে অশালীন মন্তব্য

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক:
ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে দেশটির সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার ‘অশালীন’ মন্তব্য করেছেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল রাতে দুবাই স্টেডিয়ামে আইপিএলের ৬ষ্ঠ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে নাস্তানাবুদ হয়েছে কোহলির ব্যাঙ্গালুরু। এ ম্যাচে ৯৭ রানের বিশাল ব্যবধানে হেরেছে ব্যাঙ্গালুরু। এমন বাজেভাবে হারের জন্য ব্যাঙ্গালুরু অধিনায়ক কোহলিকে দায়ী করা হয়েছে।

কারণ তার হাতেই পর পর দুইবার জীবন পেয়ে ১৩২ রানের ঝরোয় ইনিংস খেলেছেন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল। এতে ২০৭ রানের বড় টার্গেট ছুড়ে দেয় তারা। জবাবে ব্যাট করতে নেমে এক রানে কোহলি আউট হয়ে সাজঘরে ফিরে যাওয়ার সময় ওই বাজে মন্তব্যটি করেন ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার।

ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার হিন্দি ভাষায় বলেন , ‘ইনহোনে লকডাউন মে বাস আনুশকা কি গেন্দোঁ কি প্র্যাকটিস কি হ্যায়।’ যার বাংলা অর্থ – ‘কোহলি লকডাউনে শুধু আনুশকার বলেই অনুশীলন করেছেন।’

অনেকে আবার বলছেন, লকডাউনের সময় কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে দেখা গেছে, বাড়িতে আনুশকা বল করছিলেন এবং বিরাট ব্যাট করছিলেন। আর সেই ভিডিওর পরিপ্রেক্ষিতে গাভাস্কারের এমন মন্তব্য করেছেন।

ইতিমধ্যে বিষয়টি নিয়ে ভারতের সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে। কোহলিকে গাভাস্কারের এমন মন্তব্যকে মানতে নারাজ বিরাট বিরুস্কাভক্তরা। এদিকে গাভাস্কারকে স্টার ইন্ডিয়ার কমেন্ট্রি প্যানেল থেকে সরিয়ে দেয়ার দাবিতে সোচ্চার হয়েছেন নেটিজেনরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *